সোনারগাঁয়ে আবারও খোকার মনোনয়ন-জাতীয় পার্টির আনন্দ মিছিল

87

মোঃ মোক্তার হোসাইন:-নারায়ণগঞ্জ-(৩) সোনারগাঁয়ে লাঙ্গল প্রতীকে পূনরায় দলীয় মনোনয়ন পেয়ে আনন্দ মিছিল করেছে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি এমপি লিয়াকত হোসেন খোকার সমর্থকরা।

২৮ই নভেম্বর মঙ্গলবার বলেন বিকেলে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আনন্দ মিছিলে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও জাবেদ রায়হান জয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, যুব সংহতি আহ্বায়ক কাজী লিটু, সাধারণ সম্পাদক সিকান্দার মাস্টার, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলমগীর কবির ও মান্নান মেম্বার প্রমুখ। এছাড়াও আনন্দ মিছিলে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ শতশত নেতাকর্মীরা অংশ নেয়।

আনন্দ মিছিল শেষে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জাবেদ রায়হান জয় বলেন, বিগত দিনে সোনারগাঁয়ে লিয়াকত হোসেন খোকার হাত ধরে যে উন্নয়ন হয়েছে, তারই ধারাবাহিকতায় উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো লাঙ্গল মার্কায় ভোট দিয়ে প্রয়াত পল্লী বন্ধু হোসেন মোহাম্মদ এরশাদের স্বপ্ন পূরণ করবে সোনারগাঁয়ের আপামর জনগণ।