সোনারগাঁয়ের জামপুরে কালামের উঠোন বৈঠক অনুষ্ঠিত

81


মোঃ মেক্তার হোসাইন:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডে বাগবাড়িয়া এলাকায় ও এন বি এল বিক্স লিমিটেডে উঠোন বৈঠক করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুর রহমান কালাম।

(১৮ই ফেব্রুয়ারি) রবিবার বিকেলে জামপুর ইউনিয়নে বিভিন্ন এলাকায় গিয়ে উঠোন বৈঠক করেন।

এ সময় এনবিএল বিক্স এর ব্যবস্থাপনা পরিচালক হাজী মোঃ কামরুজ্জামান কামান ভুঁইয়া এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, হাজী মোঃ বাচ্চু ভুইঁয়া, আওয়ামী লীগ নেতা তাজউদ্দীন ভুইঁয়া, জামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ মোঃ কাসেম,ইউনিয়ন ছাএলীগের সাবেক সভাপতি আব্দুর নুর, সাবেক ছাএলীগের সহ রফিকুল ইসলাম, যুবলীগ নেতা আজিজুল হক, যুবলীগ নেতা বাবুল, যুবলীগ নেতা রনি ভুঁইয়া, স্বপনসহ অন্যান গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় মাহফুজুর রহমান কালাম বলেন, আমি সাধারণ জনগণের দোয়া ও সমথর্ন নিয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি আমি সব সময় সাধারণ জনগণের সাথে থাকি তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে সব সময় তাদেরকে সাথে নিয়ে কাজ করে যাবো ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলে ঐকবদ্ধ হয়ে মাঠে কাজ করে যাবো ইন্সাআল্লাহ।