নারায়ণগঞ্জ জেলার ৩ টি উপজেলার প্রতিক বরাদ্দ

104

এম এম হোসাইন- বিশেষ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলার তিনটি উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হয়েছে আজ। দুপুরে জেলা নির্বাচন কার্যালয়ে সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলার প্রার্থীরা প্রতীক পান। এরমধ্যে সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থীরা হলেন,মাহফুজুর রহমান কালাম পেয়েছেন ঘোড়া প্রতীক,বাবুল হোসেন আনারস ও আলী হায়দার দোয়াত কলম । ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন আবুল ফয়েজ শিপন প্রতীক চশমা, জাহাঙ্গীর হোসেন ভূইয়া টিউবেওয়েল, মাছুম চৌধুরী তালা ও আজিজুল ইসলাম মাইক। দুই নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদা পারভীন ফুটবল এবং মাছুমা চৌধুরী হাস।

রূপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আবু হোসেন ভূইয়া রানু প্রতীক পেয়েছেন আনারস এবং হাবিবুর রহমান এর প্রতীক দোয়াত কলম। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মিজানুর রহমান এবং এবং মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদেৌসী আক্তার এর কোন প্রতিদ্বন্দ্বি নেই।
আড়াইহাজার উপজেলায় চেয়ারম্যান পদে কাজী সুমন ইকবাল পেয়েছেন আনারস , শাহজালাল মিয়ার প্রতীক দোয়াত কল । এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে রফিকুল ইসলামে ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শহিদা মোশারফ এর কোন প্রতিদ্বন্দ্বি নেই।
অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) সাকিব আল রাব্বি, জেলা প্রশাসন সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন। এ তিন উপজেলায় ২য় দফায় আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।