সোনারগাঁয়ে আস্থা ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন-সেনাপ্রধান

130

মোঃ মোক্তার হোসাইন: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আস্থা ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিত্তি প্রস্তর স্থাপন এর উদ্বোধন।সোনারগাঁ উপজেলার লাদুরচর এলাকায় শনিবার (৪ মে) বেলা ১২ টায় আস্হা ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিত্তি প্রস্তার স্থাপন এর উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আস্তা ইন্ডাস্ট্রিয়াল পার্কের চেয়ারম্যান মোঃ,মোশাররফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সেনা প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু (এমপি) নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, ময়মনসিংহ ৬ এর সংসদ সদস্য নজরুল ইসলাম,

আরহাম এগ্রোভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিন হেলালীর , FBCCI এর সিনিয়র সহ-সভাপতি ও আমানত শাহ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ হেলাল মিয়া, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম বাবু, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক শালাহ উদ্দিন,আস্থা ইন্ডাস্ট্রিয়াল পার্কের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন চৌধুরী বলেন, ‘আমরা সোনারগাঁয়ে ইন্ডাস্ট্রিয়াল পার্ক উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত।

এ পার্ক আমাদের শুধুমাত্র কিছু পণ্যকে এক জায়গায় নিয়ে আসবো না, এটি স্থানীয় অবকাঠামো উন্নয়নে এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি বাড়াতেও আমাদের সহায়তা করবে। আস্থা ইন্ডাস্ট্রিয়াল পার্কের তিনটি নতুন প্রকল্পের সংক্ষিপ্ত বিবরণ: রিলায়েন্স ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অত্যাধুনিক কারখানাগুলির মধ্যে একটি হবে,প্রযুক্তি যা আমাদের ফিড মিলগুলিকে গুণগতমান এবং উদ্ভাবন বাড়াতে সক্ষম করে। ৯৬ এমটি ঘন্টা আমাদের অ্যাকোয়া, পোল্ট্রি, গবাদি পশু, ফার্মেন্টেশন এবং সয়াবিন প্রকল্পের সাথে উৎপাদন সুবিধা
নিষ্কাশন ইউনিট।
আস্থা পার্ক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: প্রতিদিন ১,২০,০০০ পিপি বোনা ব্যাগের উত্পাদন ক্ষমতা যা ফিড, খাদ্য এবং এফএমসিজি প্যাকেজিং পণ্য এবং পরিসেভা গুলির সবচেয়ে বিস্তৃত পরিসরের একটি অফার করে। আস্থা স্টার্চ এবং রাসায়নিক শিল্প: এই প্রকল্পের জন্য প্রতিদিন৩০০ মেট্রিক টন ভুট্টার মাড় উৎপাদনের সাথে কৃষি, ফার্মা, টেক্সটাইল, রাসায়নিক, এবং খাদ্য ও পানীয় সেক্টরের প্রয়োজনীয়তা অনুসারে ভাল উত্পাদন অনুশীলন সহ আধুনিক উদ্ভিদগুলির মধ্যে একটি হবে।অধিকন্তু, সুরক্ষার জন্য একটি নিরাপদ এবং আবহাওয়ারোধী পরিবেশ দেওয়ার জন্য ছয়টি সাইলো তৈরি করা হবে।

প্রধান অতিথি বলেন আস্থা ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর উদ্বোধনের ফলে এ অঞ্চলকে উচ্চতায় নিয়ে যাবে এবং অর্থনীতির বিকাশ সাধন করবে। এ পার্কের মাধ্যমে এ এলাকায় পাশাপাশি দেশের অবকাঠামোগত উন্নয়নেও ব্যাপক অবদান রাখবে।