আজ থেকে কালাম আমাদের পরিবারের একজন সবাই ঘোড়া মার্কায় ভোট দিবেন-মনির

155

  মোঃ মোক্তার হোসাইন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী ঘোড়া প্রতিকের মাহফুজুর রহমান কালামকে পূর্ণ সমর্থন জানিয়ে হাসনাত পরিবারের একজন সদস্য বানিয়ে নিলেন হাসনাতের ছোট ভাই মনির হোসেন।

১৭মে শুক্রবার বিকেলে সোনারগাঁ কলেজ মাঠে মোগরাপাড়া ইউনিয়নবাসীর উদ্যোগে ঘোড়া প্রতিককে বিজয়ী করতে এক জনসভার আয়োজন করা হয়। সেই জনসভায় মনির হোসেন আগত সকল নেতৃবৃন্দকে ঘোড়া প্রতিকে ভোট দিতে আহবান জানিয়ে বলেন কালাম তাদের পরিবারের একজন সদস্য বলে ঘোষনা দেন।

মনির হোসেনের সভাপতিত্বে নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন, মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এরফান হোসেন দ্বীপ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেনের ছেলে তানহা মোশারফ, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা ফিরোজ হোসেস মিতা, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাপ হোসেন, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহবুদ্দিন শাবু, পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, হাবিবপুর গ্রামের বিশিষ্ঠ ব্যবসায়ী আহম্মেদ হোসেন হিরু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি বোয়ায়েত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক শামীমসহ মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন গন্যমান্য বক্তিবর্গ।

নির্বাচনী জনসভায় মোশারফ হোসেনের ছেলে তানহা মোশারফ বলেন, আমার বাবার সাথে কালাম ভাই নির্বাচন করেছে সেই নির্বাচনে তিনি তিনবারই পরাজিত হয়েছেন। এতে কালাম ভাইয়ের হারানোর কিছু নেই। কালাম ভাই বড় ভাইয়ের সাথে পরাজিত হয়েছে। কিন্তু বাবার শেষ সময়ে কালাম ভাই পাশে ছিলেন। কালাম ভাইকে তিনি অনেক পছন্দ করতেন। তাই এবার নির্বাচনে তারা প্রার্থী হয়েছেন তারা সবাই চাঁদাবাজ। একমাত্র কালাম ভাই ই যোগ্য ব্যক্তি তাকে আপনারা একটা করে ভোট দিবেন।

সভায় এরফান হোসেন দ্বীপ বলেন, কালাম ভাই যখনই প্রার্থী হোন তখনই ষড়যন্ত্র শুরু হয়। একদল ষড়যন্ত্রকারী চাচ্ছে মোগরাপাড়া আওয়ামীলীগের নেতৃত্ব কেড়ে নিতে।তারা ভারত পাকিস্থানের বর্ডারের প্রার্থী বেছে নিয়েছেন। তাদের এই চক্রান্ত সফল হতে দেয়া যাবে না সেজন্য আমরা কালাম ভাইকে সবাই একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

মরহুম আবুল হাসনাতের ছোট ভাই মনির হোসেন বলেন, একটা চক্রান্তকারী ভুমিদস্যু সোনারগাঁকে লুটপাট করতে কাজ করছে। তারা সোনারগাঁ থেকে টাকা লুটপাট করে ঢাকা নারায়ণগঞ্জে দিয়ে আসে। সেই লুটপাটকারীরা কালামকে মাইনাস করে সিপ্রোসিন বাবুকে নির্বাচিত করতে চায়। আমি আজ থেকে ঘোষনা দিচ্ছি কালাম আমাদের পরিবারের একজন সদস্য। আমাদের পরিবারের সদস্য হিসেবে সকলে ২১ তারিখে ঘোড়া মার্কায় ভোট দিবেন।