লাখাই উপজেলায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ২০

42


হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকালে লাখাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী এডঃ মুশফিউল আলম আজাদ ও মাফুজুল আলম উপজেলার বামৈ চৌরাস্তার মোড়ে সভা আহ্বান করে। একই স্থানে সভা আহ্বান করায় উভয় পক্ষের মাঝে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের সভা বন্ধ করে দেয়। এ নিয়ে উভয় পক্ষের কর্মী সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করে। এক পর্যায়ে বিকাল ৬ টার দিকে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রায় ২০ জন আহত হয়।
আহতদের মধ্যে রায়হান (২৫) মোঃ দিদার মিয়া (১৯) মোঃ মিজান মিয়া (২৬) মোঃ আবু মুছা (৩৫) মিনু মিয়া (৩৫) মুর্শেদ কামাল (৩২) উজ্জল মিয়া (২৬) দুলাল মিয়া (৪০) শিপন মিয়া (২৫) সহ আহতদের লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা ও ভর্তি করা হয়েছে। লাখাই থানার ওসি আবুল খায়ের জানান, খবর পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে পৌছে উভয় পক্ষকে চত্রভঙ্গ করে দেওয় হয়েছে ।