নড়িয়া রক্ত বন্ধু মানবতার ফেরিওয়ালা  সংগঠনের ক্যাম্পাইন

61

ফয়সাল হাওলাদারঃ
মুমূর্ষু রোগীর প্রাণের টানে, এগিয়ে আসুন রক্তদানে- এই শ্লোগানে শরীয়তপুর জেলার নড়িয়ায় গত ২৯ মে ২০২৪ ইং তারিখ বুধবার ১০: ৩০ মিনিটের সময় নড়িয়া বাজারে রক্ত বন্ধু মানবতার ফেরিওয়ালা (RBMF) এর উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপ ক্যাম্পেইন, বিনা মূল্যে পেশার ও ডায়াবেটিস পরিক্ষা ও স্বাস্থ্য পরামর্শ কর্মসূচি পালন করা হয়েছে। 

রক্ত বন্ধু মানবতার ফেরিওয়ালা (RBMF) সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে ১২ জুলাই ২০২২ সালে, শুরু লগ্ন থেকেই সব সময়-ই মানবতার কল্যাণে মানুষের পাশে থেকে রক্তদান ও কর্মসূচি পালন করে করে যাচ্ছে সংগঠনটি। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, রক্ত বন্ধু মানবতার ফেরিওয়ালা (RBMF) মাজেদা হাসপাতাল (নড়িয়া) জেলা শরীয়তপুর এর প্রতিষ্ঠাতা  খালেদ শওকত ।
 
এসময় আরো উপস্তিত ছিলেন, রক্ত বন্ধু মানবতার ফেরিওয়ালা (RBMF) এর  সভাপতিঃ মোঃ  ইমন খান ফারদিন, সাধারণ- সম্পাদক, কেয়া হক,যুগ্ম- সম্পাদক – মোঃ হেমায়েত হোসেন মল্লিক, সাংগঠনিক- সম্পাদক, মোঃ নিলয় আহমেদ রিয়াদ, যোগাযোগ সম্পাদক – সেলিম আহমেদ,
দপ্তর- সম্পাদক,মোঃ জাহাঙ্গীর আলম জয়, সুমাইয়া, রিয়াদ,জিহাদ সহ আরো অনেকে। সার্বিক সহযোগীতা করেছেন, নড়িয়া মাজেদা হাসপাতাল কর্তৃপক্ষ।