৩২ দুগ্ধদানকারী কর্মজীবী নারীকে ল্যাকটেটিং মাদার কার্ড দিলেন কাউন্সিলর আফজাল

413

বন্দর প্রতিনিধিঃ বন্দরে নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেনের উদ্যোগে ৩২জন দুগ্ধদানকারী  কর্মজীবী মহিলাদের মাঝে ল্যাকটেটিং মাদার সহায়তা কার্ড বিতরন করা হয়। বুধবার বিকেলে নাসিক ২৪নং ওয়ার্ডস্থ কাউন্সিলর আফজাল হোসেনের বাসভবনে এ মাদার সহায়তা কার্ড বিতরন করা হয়।

দুগ্ধদানকারী কর্মজীবী মহিলাদের উদ্দেশ্যে কাউন্সিলর আফজাল বলেন,সকল সন্তানদের প্রতি অভিভাবকদের যতœবান হতে হবে। কারণ আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের বেড়ে ওঠার সুযোগ দিতে হবে এবং প্রতিটি সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। সন্তান যেন বিপথে না যায় সে দিকে মায়েদের খেয়াল রাখতে হবে। মাদক থেকে শিশুদের দূরে রাখতে হবে। বর্তমান সরকার বয়স্ক ভাতা,বিধবা,¯^ামী পরিত্যক্তা,মাতৃকালীন, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করছে। নারীদের আরো উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।

তারা আরও বলেন, আমার রাজনৈতিক শিক্ষাগুরু প্রয়াত নাসিম ওসমান আমাকে এই শিক্ষাই দিয়েছেন। আমি আমার নেতার আদর্শেই অনুপ্রানিত হয়ে মানব সেবায় নিজেকে সপে দিয়েছি। আপনারা আমার নেতা প্রয়াত নাসিম ওসমানের জন্য দোয়া করবেন। পাশাপাশি সাংসদ সেলিম ওসমান,শামীম ওসমান,পারভীন ওসমানসহ পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করছি।

এ ল্যাকটেটিং মাদার সহায়তা শীর্ষক তহবিলের আওতায় ২বছর ভাতাভোগীগন ৫০০টাকা করে সুবিধা পাবেন বলে জানা যায়।