নৌকার বিজয় ছিনিয়ে আনাই আমাদের সবার মুখ্য উদ্দেশ্য হওয়া উচিত-কামাল মৃধা

555

আসাদুর রহমান সানী, সময়ের চিন্তা ডট কমঃ কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য কামাল মৃধা বলেন- নৌকার বিজয় ছিনিয়ে আনাই আমাদের সবার মুখ্য উদ্দেশ্য হওয়া উচিত।

১০ মে বৃহস্পতিবার পাঠানো বিবৃতিতে তিনি উল্লেখ করেন, ‘প্রার্থী যেই হোক ভোট চাই নৌকায়’ স্লোগানে ৪ঠা মে ২০১৮ হতে ফতুল্লা-সিদ্দিরগঞ্জ আসনের একজন মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রতিদিন ভোটারদের কাছে যাচ্ছি। এখানে ভোটার সংখ্যা ৬ লাখের উপরে। এটা একটা চলমান কাজ এবং একাজে সময় লাগবে কমপক্ষে ৪ মাস।

উল্লেখ্য. গত মাসের ২৮ই এপ্রিল নারায়ণগঞ্জ ক্লাবে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনে মনোনয়ন প্রত্যাশার বিষয়টি পরিষ্কার করেছেন তিনি। ইতিমধ্যে কুতুবপুরের পাগলা বাজার ও মার্কেট, ফতুল্লা পোস্ট অফিস, পঞ্চবটী বিসিক শিল্পনগরী, কাশীপুর ইউনিয়ন, জালকুড়ি, নারায়ণগঞ্জ আদালত পাড়া, শহীদ মিনার, শিবু মার্কেট,  ২ নাম্বার ঢাকাশ্বেরী, আদমজী ইপিজেড, চিটাগাং রোড মার্কেট, ৩ নাম্বার ওয়ার্ড, সাইনবোর্ড, ইত্যাদি এলাকায় ‘প্রার্থী যেই হোক ভোট চাই নৌকায়’ স্লোগানে ভোট প্রার্থণা করেছেন। এটা প্রতিদিন অব্যাহত আছে।

এই কাজে সহযোগিতা করে যাচ্ছে ‘ নৌকার মাঝি’ জাতীয় সামাজিক সংগঠনের নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ। তাদের সবাইকে ধন্যবাদ জানান তিনি। একই সাথে ‘প্রার্থী যেই হোক ভোট চাই নৌকায়’ স্লোগানে বিশ্বাসী সবাইকে আমাদের সাথে কাজে নামার আহবান জানান।

কামাল মৃধা বলেন-আমি কখনোই কারো ব্যক্তিগত বিষয়াদি নিয়ে রাজনীতি করার চেষ্টা করিনি বা কারো বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হইনি। আওয়ামীলীগের সকল মনোনয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তা ও যোগ্যতা বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেবেন আমরা তার পক্ষেই নৌকার বিজয় ছিনিয়ে আনতে কাজ করবো। সুতরাং এ ব্যাপারে অপ্রাসঙ্গিক কোন আলোচনায় আমার আওয়ামীলীগের সহকর্মীরা মনে কষ্ট না নেয়ার বিনীত অনুরোধ জানাচ্ছি।

আমাদের সকলেরই স্লোগান একটিই হওয়া উচিৎ বলে আমি মনে করি আর সেটা হচ্ছে ‘প্রার্থী যেই হোক ভোট চাই নৌকায়’। নৌকার বিজয় ছিনিয়ে আনাই আমাদের সবার মুখ্য উদ্দেশ্য হওয়া উচিত মনে করি। নৌকার বিজয় ছিনিয়ে আনার মাধ্যমেই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতেই পারলেই আমাদের স্বার্থকতা।