মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে দারোগা ইলিয়াছ আহত ধৃত পিতাপুত্রকে আদালতে প্রেরণ

392

বন্দর প্রতিনিধিঃ বন্দরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে ইলিয়াছ খান জিন্নাহ নামের এক পুলিশ কর্মকর্তা জখমের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

বুধবার রাতে বন্দর থানার উপ-পরিদর্শক হানিফ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্য করে এ মামলা রুজু করেন। যার মামলা নং- ৪৬(৬)১৮ ধারা- ১৮৬/ ৩৫৩/ ৩৩৩/ ৩৪  দঃবিঃ। পুলিশ গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ও ঘাতক পিতা টুক্কু মিয়া (৬৩) ও তার ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী রবিউল (৩৮)কে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

প্রতক্ষদর্শীরা জানিয়েছে, বুধবার দুপুরে বন্দর থানার এএসআই টাইগার ইলিয়াছ খানসহ সঙ্গীয় র্ফোস সোনাকান্দা বেপারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। অভিযান কালে পুলিশ কুখ্যাত মাদক ব্যবসায়ী রবিউলকে ইয়াবাসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসার সময় মাদক ব্যবসায়ী রবিউলের পিতা  টুক্কু মিয়া পুলিশের কাছ থেকে পুত্র রবিউলকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে দড়িসোনাকান্দা মোড়ের  সামনে সহকারী দারোগা ইলিয়াছ খানকে বুকের বাম পাশে ছুরিকাহত করে । স্থানীয় এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে বন্দর ¯^াস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় অতিরুক্ত পুলিশ সুপার মনির হোসেন,এএসপি সাজিদুর রহমান ও বন্দর থানার অফিসার ইনর্চাজ শাহীন মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছে।