যুব সমাজ ভাল রাখার অন্যতম পন্থা হচ্ছে খেলাধূলা- আশরাফুল আলম

450

বন্দর প্রতিনিধিঃ বাংলাদেশ ক্রিকেটের জাতীয় দলের সাবেক অধিনায়ক নন্দিত ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল বলেছেন,ছোটবেলা থেকে একটি করে টুর্ণামেন্টের আয়োজন করা যায় তাহলে সমাজ থেকে মাদক এমনিতেই হ্রৃাস পাবে।

পবিত্র ঈদ-উল-ফিতর  উপলক্ষে গত বুধবার দুপুরে বন্দরের ক্রীড়ানুরাগী ইরফান আহম্মেদ ও তানজিল হোসেন কর্তৃক নবীগঞ্জ কদমরসুল বিশ্ব বিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত বাইক কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধণকালে তিনি এসব কথা বলেন।

আশরাফুল আরো বলেন,যুব সমাজ ভাল রাখার অন্যতম পন্থা হচ্ছে খেলাধূলা। সমাজে খেলাধূলার মনোনিবেশ কম থাকায় তরুনরা মাদকের দিকে ঝুঁকে পড়ছে। খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে সুপথে ফিরিয়ে আনতে হবে।

কদমরসুল বিশ্ব বিদ্যালয় কলেজ গভর্ণিং বডির অন্যতম সদস্য  মোহাম্মদ সোহেল মিয়ার ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ। বিশেষ অতিথি ছিলেন বন্দর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান। খেলার সহকারি পরিচালক হিসেবে রয়েছেন তানজিল,ইকবাল হোসেন,ইপু,শাহীন দেওয়ান প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন কদম রসুল সুপার কিংস্ ও সামী একাদশ। টস জিতে কদম রসুল সুপার কিংস্ ব্যাট করে এবং সামী একাদশকে হারিয়ে জয়লাভ করেন।