বন্দরে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

472

বন্দর প্রতিনিধিঃ বন্দরে এনজিও থেকে ২ লাখ টাকা লোন নেওয়াকে কেন্দ্র করে ছেলের সাথে অভিমান করে জরিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার দুপুর ২টায় বন্দরের ২৩ নং ওয়ার্ডস্থ ¯^ল্পের চক এলাকায় এ ঘটনাটি ঘটে।

আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে  বন্দর থানা পুলিশ  দ্রুত ঘটনাস্থলে পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আত্মহননকারী গৃহবধূ জরিনা বেগম বন্দর ¯^ল্পের চক এলাকার লিটন মিয়ার স্ত্রী।

জানা গেছে, গত বুধবার বন্দর থানার ¯^ল্পের চক এলাকার লিটন মিয়ার বড় ছেলে রুবেল এনজিও থেকে মাকে না জানিয়ে ২ লাখ টাকা লোন নিয়ে ইস্পাহানী বাজার এলাকার ভন্ডপীর মামুনের কাছে তোলে দেয়। এ নিয়ে মা ও ছেলে মধ্যে ঝগড়া বিবাদ সৃষ্টি হয়। এর ধারাবাহিকতায়, নিজ ছেলের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হয় মায়ের। অবশেষে মনের ক্ষোভে ছেলে রুবেলের সাথে অভিমান করে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক সালাউদ্দিন জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে আমিসহ আমার সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের সুরুত হাল রির্পোট তৈরি করে মর্গে প্রেরণ করেছি। আমি নিহতের ¯^জন ও এলাকাবাসী সাথে কথা বলেছি। এ ব্যাপারে থানায় মামলা রুজুর প্রস্তুতি চলছে।