কোন পুলিশ সদস্য মাদক সংশ্লিষ্ট অপরাধ প্রমানিত হলেই সাথে সাথে ব্যবস্থা- খোরশেদ আলম

412

বন্দর প্রতিনিধিঃনারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(খ সার্কেল) খোরশেদ আলম বলেছেন,কোন পুলিশ সদস্য যদি মাদক ব্যবসায়ীর সাথে লেনদেন করার অভিযোগ প্রমানিত হয় সাথে সাথে ব্যবস্থা গ্রহন করা হইবে। আমি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের সাথে কথা বলব যাতে মাদক অভিযানের নামে কোন নিরিহ মানুষ হয়রানীর শিকার না হয়। কেননা,মাদক ব্যবসায়ী যেই হোক কোন আপোষ নয়। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মানস্ কন্যা প্রধাণমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে মাদককে জিরো টলারেন্সে আনতে দলমত নির্বিশেষে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। বাংলাদেশ প্রশাসনের অগ্রনী ভূমিকায় আজ দেশে মাদক অনেকাংশে কমে গেছে।

বৃহস্পতিবার সকালে নাসিক ১৯নং ওয়ার্ড’স্থ মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশন কমিউনিটি সেন্টারে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ী আয়োজিত ওপেন হাইজ ডে অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মদনগঞ্জবাসীর উদ্দেশ্যে তিনি আরো বলেন,এই এলাকায় কাউন্সিলর সাগর খুবই জনপ্রিয় একজন জনপ্রতিনিধি। আপনারা কাউন্সিলরকে সাথে নিয়ে প্রতিটি এলাকায় সমাজ সেবক,শিক্ষক,ঈমাম,সাংবাদিক,শিক্ষানুরাগীদের সঙ্গে নিয়ে মাদক বিরোধী কমিটি করবেন। আগামী ১ মাসের মধ্যে আমি মদনগঞ্জে কোন মাদক ব্যবসায়ী দেখতে চাইনা। “মাদককে না” শুধু পোষ্টার,লিফলেট আর বক্তৃতায় শোভা পেলে চলবে না। সকলে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদক সেবন থেকেই মানুষ বিভিন্ন হত্যা,ধর্ষণ ও ইভটিজিং মুলক অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। জনগন যদি সচেতন হয় আর তার সাথে যদি প্রশাসন যোগ হয় তাহলে মাদক ব্যবসায়ীরা যত প্রভাবশালীই হউক তারা পালানোর পথ খুজে পাবেনা।

বন্দর থানার অফিসার ইনচার্জ একেএম শাহীন মন্ডলের সভাপতিত্বে ও তদন্ত (ওসি) ইন্সপেক্টর হারুনুর রশিদের মনোমুগ্ধকর সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষানবিশ এএসপি জুয়েল রানা,মদনগঞ্জ ফাঁড়ীর ইন্সপেক্টর তরিকুল আলম জুয়েল,১৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ফয়সাল মোহাম্মদ সাগর,মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ সুমন,বন্দর থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ,যুবলীগনেতা আনোয়ার শিশির,বীরমুক্তিযোদ্ধা নুর হোসেন প্রমূখ।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি কবির হোসেন, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি পলি বেগম,সমাজ সেবক হাজী আব্দুল গনী, আওয়ামীলীগ নেতা হাজী মানিক মাহামুদ, সমাজ সেবক জাহাঙ্গীর, সেলিম মাতবর,ইউসুফ, সায়েম ও পলকসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।