রূপগঞ্জে পুলিশি বাঁধায় বিএনপি নেতার বাড়িতে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান পন্ড

382

রূপগঞ্জ  (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপুর বাড়িতে আয়োজিত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান পুলিশি বাঁধায় পন্ড হয়েছে। ।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপু জানান, বাপ-দাদার আমল থেকে তাদের বাড়িতে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে।  প্রতিবছরই মেজবানিতে ১৫ থেকে ২০ হাজার লোকের সমাগম ঘটে। প্রতি বছরের ন্যায় এবারও তার পরিবারের পক্ষ থেকে গোলাকান্দাইল কাঁচারির বাড়িতে তিনি শুক্রবার দুপুরে এ আয়োজন করেন। এখানে বিএনপি নেতাকর্মীসহ সব শ্রেণী-পেশার মানুষকে দাওয়াত করা হয়েছিলো। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ভুলতা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর এইচ এম জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ এসে অনুষ্ঠান বন্ধ করে দেন। বিএনপি নেতাকর্মীসহ স্থানীয় দাওয়াতী মেহমানদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ইন্সপেক্টর এইচ এম জসিম উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রূপগঞ্জে বিএনপি তিন ভাগে বিভক্ত। যে কোন সময় দুই পক্ষ অনুষ্ঠানে ঝামেলার সৃষ্টি করতে পারে। নিজেদের কোন্দলের কারনে নিজেরাই অনুষ্ঠান বন্ধ করে দিয়েছেন। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশের পক্ষ থেকে কোন অনুষ্ঠান বন্ধ করা হয়নি। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।