বন্দরে ফল ও বৃক্ষ মেলার উদ্বোধন র‌্য্যালী ও সেমিনার অনুষ্ঠিত

458

বন্দর প্রতিনিধিঃ বন্দরে “অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৫দিন ব্যাপী ফল ও বৃক্ষ মেলা-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে বন্দর উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে এ র‌্য্যালী বের করা হয়। র‌্য্যালিটি উপজেলা প্রাঙ্গণ হতে শুরু করে বন্দরের বিভিন্ন স্থানে প্রদক্ষিণ করে উপজেলা বিআরডিবি হুলরুমে এসে সেমিনারে মিলিত হয়।

বন্দর উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উদ্বোধনী ও সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  আতাউর রহমান মুকুল।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়নগঞ্জ জেলা জাপা’র আহবায়ক  আলহাজ্ব আবুল জাহের,নারায়নগঞ্জ সামাজিক বনায়ন জোনের সহকারী বন সংরক্ষক শারমিন আক্তার,বন্দর উপজেলা কৃষি অফিসার ড.মোস্তফা এমরান হোসেন,বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান এড.মাহমুদা আক্তার,বন্দর উপজেলা শিক্ষা অফিসার ফেরদৌস আরা বেগম,উপজেলা প্রাণিসম্পদ অফিসার ফারুক আহমেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার আ ক ম নুরুল আমিনসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ।উল্লেখ, ১৫দিনের এ মেলার প্রতিদিনই সকাল ৯টা হতে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। দেশি বিদেশী বিভিন্ন ফলের চারা ও নানা প্রজাতির বৃক্ষের সমারোহে সাজানো এ মেলায় বিশেষ আকর্যন হিসেবে থাকছে ড্রাগন ফুল ও ছাদে বাগান তৈরি শীর্ষক বিশেষ প্রামাণ্যচিত্র