নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবসহ ১৪ নেতাকর্মী গ্রেফতার

409

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৃথক অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবসহ ১৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিব বিএনপি কেন্দ্রিয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সাধরণ সম্পাদক এবং সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের ছেলে। সে উপজেলা পিরোজপুর ইউনিয়নের প্রতাবেরচর গ্রামের বাসিন্দা।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মোরশেদ আলম জানান, গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে থানার উপপরিদর্শক মো. ইসহাকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে ছাত্রদল নেতা খাইরুল ইসলাম সজিবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

অন্যদিকে উপজেলা কাঁচপুর ছাত্রদলের কার্যালয়ে গত মঙ্গলবার রাতে গোপনে মিটিং করার কালে ছাত্রদলের সোনারগাঁও থানা ছাত্রদল নেতা মোজাম্মেল, কাজী হিমেল, বিল্লাল হোসেন, রুহুল আমিন পাবেল, ফরহাদ হোসেন, আব্দুল হালিম, ওমর ফারুক, আবুল বাসার, সাইদুর রহমান, খোরশেদ আলম, ইউনুছ, সাইজউদ্দিন ও জাকারিয়াসহ  ১৪ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।