জন্মাষ্টমীতে সকালের প্রধান অতিথি শামীম ওসমান, বিকালের প্রধান অতিথি সেলিম ওসমান

611

সময়ের চিন্তা ডট কমঃ ২রা সেপ্টেম্বার রোববার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসবে সকালের প্রধান অতিথি শামীম ওসমান, বিকালের প্রধান অতিথি সেলিম ওসমান। শ্রীকৃষ্ণের জন্মা বার্ষিকী উপলক্ষ্যে ঐতিহাসিক শোভাযাত্রার উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। ১লা সেপ্টেম্বার শনিবার নারায়ণগঞ্জ জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের প্রেরিত এক বার্তায় এতথ্য জানা যায়।

শোভাযাত্রা আয়োজনে সার্বিক সহযোগিতা করছে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের নারায়ণগঞ্জ মহানগর ও জেলা কমিটির নেতৃবৃন্দ ও সকল সদস্যগন। দেওভোগ শ্রীশ্রী রাম সীতা মন্দিরে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে ২রা সেপ্টেম্বর সকাল ৯টায় ডায়মন্ড চত্বর থেকে একটি শোভাযাত্রা বেড় করা হবে। শোভাযাত্রার শুভ-উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এছাড়া বেলা ১১টায় বিশ্ব শান্তি ও মানব জাতির মঙ্গল কামনায় গীতাপাঠ ও ভোগ আরতী, বিকাল ৩টায় রামায়ন গান, পাঠক লিটন দেবনাথ (নরসংদী), বিকাল ৬ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য সেলিম ওসমান। প্রধান আলোচক শ্রীমৎ স্বামী একনাথা নন্দজী মাহারাজ।