নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করবেন নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান

942

সময়ের চিন্তা ডট কমঃ ১৭ই সেপ্টেম্বার সোমবার নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করবেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান। সোমবার বিকাল ৩টায় নারায়ণগঞ্জ ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে এক সাক্ষাতকারে পারভীন ওসমান বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের  নির্দেশে আমি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হব। আমি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীতা করার বিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার পর মানুষ দলে দলে এটাকে স্বাগত জানিয়েছে। আমার তৃণমূল কর্মীরা অনেকে জেনে গেছেন আমি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী। নির্বাচনকে ঘিরে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীবৃন্দ, ছাত্র সমাজ এবং বিভিন্নস্তরের মানুষের মধ্যে থেকে ফুলেল অভিনন্দন  ও শুভেচ্ছা বার্তা পাচ্ছি।

নির্বাচনী প্রচারণার বিষয়ে তিনি আরও বলেন, সোমবার দুপুর ৩টায় নারায়ণগঞ্জ ক্লাবে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করব। তারপর  পরিকল্পনা অনুযায়ী কাজ সেট করব। সে অনুসারে বন্দর ও সদরে জাতীয় পার্টির প্রচারণা নিয়ে কাজ করার জন্য মাঠে নামবো। নির্বাচনী প্রচারণায় আমি প্রতিদিনই বের হব ইনশাল্লাহ।

উল্লেখ্য, প্রয়াত সাংসদ এ কে এম নাসিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসন থেকে লাঙল প্রতীকে ৪ বার নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের ৩০ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাসিম ওসমান। পরবর্তীতে নারায়ণগঞ্জ-৫ আসনের উপ নির্বাচনে লাঙল প্রতীকে নির্বাচিত হন তারই ভাই এ কে এম সেলিম ওসমান। এদিকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের গ্রীণ সিগন্যাল পেয়ে নারায়ণগঞ্জ-৫ আসনে জাপাকে আরো শক্তিশালী করতে আনুষ্ঠানিকভাবে মাঠে নেমেছেন নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান।