বন্দরে অটো চালক কামালকে নৃশংসভাবে কুপিয়েছে সন্ত্রাসী সোহাগ,মেহেদীগং

430

বন্দর প্রতিনিধিঃ বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে নিরিহ অটো চালক কামাল(২৮)কে নৃশংসভাবে কুপিয়েছে সন্ত্রাসী সোহাগ,মেহেদীগং। বৃহস্পতিবার দুপুরে পশ্চিম কল্যান্দী এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত অটোচালক কামালের গ্যারেজের মালিক শাওন বাদী হয়ে ৪ জনসহ অজ্ঞাতনামা ৩০/৪০জনকে আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করে।

জানাগেছে,বন্দর এনায়েত নগর এলাকার বাচ্চু মিয়ার সন্ত্রাসী ছেলে সোহাগের সাথে কলাগাছিয়া ইউনিয়ন’স্থ কল্যান্দি এলাকার নুর ইসলামের ছেলে অটোগ্যারেজ মালিক শাওনের কবুতর কেনাবেচা নিয়ে দীর্ঘদিন বিবাদ চলছিল।

এর ধারাবাহিকতায়,বৃহস্পতিবার দুপুরে পশ্চিম কল্যান্দি ব্রীজ সংলঘœ অটো গ্যারেজের সামনে সন্ত্রাসী সোহাগ একটি কবুতরকে কেন্দ্র করে অটো গ্যারেজের মালিক  শাওনের সাথে তর্কাকর্তী চলছিল। এক পর্যায়ে সন্ত্রাসী সোহাগ,মেহেদী,বাবু,মুছাসহ ২৫/৩০ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে শাওনকে হামলা করতে এগিয়ে এলে অটোচালক কামাল প্রতিবাদ করে। একপর্যায়ে শাওন হামলাকারীদের ভয়ে কৌশলে পালিয়ে গেলে অটোচালক কামালকে একা পেয়ে সন্ত্রাসী মেহেদী চাপাতী দিয়ে মাথায় ও মুখে কুপায়। অপর সন্ত্রাসী সোহাগ রড ও হকিষ্টিক দিয়ে পিটিয়ে সারাশরীরে জখম করে। এ সময় আহত অটোচালক কামালের আর্ত চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় আহত অটোচালক কামালকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায় ।