বর্তমান বাংলাদেশ উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনা সরকার আরেকবার দরকার-হাই

448

নিজস্ব প্রতিনিধিঃ শেখ হাসিনা সরকার আরেকবার দরকার এই স্লোগানকে সামনে রেখে আগামী নির্বাচনে সকলকে কাজ করার নিদের্শ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই। তার দাবি, বর্তমান বাংলাদেশ উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে না পারলে বাংলাদেশের উন্নয়ন হবে না।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে জেলা আওয়ামীলীগের শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২নং রেলগেট জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরজু রহমান ভূইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল (ভিপি বাদল), যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল পারভেজ, দপ্তর সম্পাদক এম এ রাসেল, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, মহিলা আওয়ামীলীগ নেত্রী নূরজাহান, আওয়ামীলীগে নেতা বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, ডা. মিজান, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জসিমউদ্দিন জসিম প্রমুখ।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আরো বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য আমাদেরকে ঘরে ঘরে তার উন্নয়নের কথা জানাতে হবে। মাঠ পর্যায় দলকে শক্তিশালি করতে হবে।

আলোচনা সভায় আবু হাসনাত মো: শহীদ বাদল বলেন, খালেদা জিয়ার সরকার বাংলাদেশকে দূর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন বানিয়েছে। আর জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করার জন্য কাজ করছে। শেখ হাসিনা ও নির্বাচন কমিশনকে না ভালো লাগলে, আপনি খালেদা জিয়া আইসেন না।  আর যদি আসেন, তাহলে মানুষের ঘরে ঘরে গিয়ে হাতে পায়ে ধরে ভোট চান। মানুষ যদি মাফ করে, তাহলে ভোট পাবেন আর না হয় আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে।

অ্যাড. আনিসুর রহমান দিপু বলেন, আজকে সারা বিশ্বে বাংলাদেশের প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা আলোচনা হচ্ছে। পাকিস্তানের বুদ্ধিজীবীরা একটি দপ্তরে বসে বলেছে, আমরা আমাদের দেশের  প্রধানমন্ত্রী ইমরান খানকে অনুরোধ করছি, তিনি যেন এই পাকিস্তানকে বাংলাদেশের মত উন্নয়ন করে। যদিও ইমরান খান তার দেশকে সঠিক ভাবে  চালায় তাহলে ১০ বছর লাগবে বাংলাদেশের মত হতে। জাতিসংঘের মহাসচিব ও বলছেন, যদি উন্নয়ন দেখতে চাও, তাহলে বাংলাদেশের দিকে তাকাও।