প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা

433

সোনারগাঁ প্রতিনিধিঃ জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার পাশাপাশি আনন্দঘন পরিবেশে একটি বিশাল আকৃতির কেক কেটে তার ৭২তম জন্মদিন পালন করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আসন্ন সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম। গতকাল শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁ পৌরসভাস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘরের লালন পাঠশালায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়া শুক্রবার বাদ জুমা মাহফুজুর রহমান কালামের উদ্যোগে উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদ, পৌরসভার ইছাপাড়া জামে মসজিদ, সনমান্দীর দড়িকান্দী জামে মসজিদ, জামপুরের হাতুরাপাড়া জামে মসজিদ সহ উপজেলার বিভিন্ন জামে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

লোক ও কারুশিল্প জাদুঘরের লালন পাঠশালায় অনুষ্ঠিত আলোচনা সভায় মাহফুজুর রহমান কালাম বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবন, সফলতা ও বাঙালী জাতির জন্য তার অবদান প্রসঙ্গে বক্তব্য রাখেন।

এসময় কালাম বলেন, দেশের উন্নয়ণ ও জাতিকে এগিয়ে নেয়ার জন্যই আল্লাহ তা’য়ালা শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। বঙ্গবন্ধু না থাকলে যেমন দেশ স্বাধীন হতো না, তেমনই শেখ হাসিনা না থাকলে দেশের উন্নয়ণ হতো না। আমাদের প্রিয় নেত্রীর আজ ৭২তম জন্মদিন। তাই আজকের দিনে আমাদের ঈদের আনন্দের মত লাগছে।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবি পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বী, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী ইসহাক মিয়া, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক মোল্লা, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলার শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, উপজেলা আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামসু, খোরশেদ মোল্লা, মামুন আল ইসমাঈল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মাহমুদুল হাসান দুলাল, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন, আব্দুন নূর, আল-আমীন, শাহীন সারোয়ার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ আনোয়ার বিপু, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম বিজয় ও তাহমিদ ইসলাম আকিব, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।