শম্ভুপুরা ইউপির ৯টি ওয়ার্ডে জাতীয় মহিলা পার্টির কমিটি গঠন

473

সোনারগাঁ প্রতিনিধি,সময়ের চিন্তা ডট কম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ৬ অক্টোবর শনিবার শম্ভুপুরা ইউনিয়ন ও এর ৯টি ওয়ার্ডে জাতীয় মহিলা পার্টির কমিটি গঠন করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত মতবিনিময় সভার মাধ্যমে এসব কমিটি গঠন করেন। ইসলামপুর এলাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফের বাড়িতে তার সার্বিক তত্ত¡াবধানে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ডালিয়া লিয়াকত বলেন, জাতীয় পার্টির রাজনীতি হলো উন্নয়ন ও সেবামূলক। তাই জাতীয় মহিলা পার্টির নবগঠিত কমিটির সদস্যদেরকে নিজ নিজ এলাকায় উন্নয়ন ও সেবামূলক কাজে অগ্রনী ভ‚মিকা রাখতে হবে।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, জাতীয় মহিলা পার্টির নেত্রী ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার, মাহমুদা ইসলাম ফেন্সী, পৌর কাউন্সিলর জাহেদা আক্তার মনি, মহিলা মেম্বার শারমিন আক্তার, নিলুফা আক্তার ময়না, সাবেক মেম্বার রুনা আক্তার, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি কবির মেম্বার, সাধারণ সম্পাদক মনির হোসেন তোতা, প্রচার সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য হাজী মো. আনোয়ার হোসেন, সোনারগাঁ উপজেলা যুব সংহতি নেতা কাজী লিটু প্রমুখ।

এসময় আমেনা বেগমকে শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় মহিলা পার্টির সভাপতি নির্বাচিত করা হয়। এছাড়া সাধারণ সম্পাদক নির্বাচিত হন শারমিন আক্তার। এদিকে ইউনিয়নের ১নং ওয়ার্ডে জাতীয় মহিলা পার্টির সভাপতি নির্বাচিত হন মালেকা বেগম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ফাতেমা আক্তার, ২নং ওয়ার্ডে সভাপতি লাকি আক্তার ও সাধারণ সম্পাদক রোকসানা আক্তার, ৩নং ওয়ার্ডে সভাপতি রোজিনা আক্তার ও সাধারণ সম্পাদক হাজেরা আক্তার, ৪নং ওয়ার্ডে সভাপতি মনিকা আক্তার ও সাধারণ সম্পাদক সেলিনা আক্তার, ৫নং ওয়ার্ডে সভাপতি শাহনাজ বেগম ও সাধারণ সম্পাদক নাসিমা আক্তার, ৬নং ওয়ার্ডে সভাপতি আম্বিয়া বেগম ও সাধারণ সম্পাদক সাজেদা আক্তার, ৭নং ওয়ার্ডে সভাপতি নিয়াশা বেগম ও সাধারণ সম্পাদক শাহানাজ বেগম, ৮নং ওয়ার্ডে সভাপতি ময়না আক্তার ও সাধারণ সম্পাদক সুমি আক্তার এবং ৯নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হন শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন আছমা আক্তার।

মতবিনিময় সভায় শম্ভুপুরা ইউনিয়নের বিপুল সংখ্যক নারী উপস্থিত ছিলেন। তারা এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন সহ সম্প্রতি ব্রহ্মপুত্র নদের উপর ২১০ মিটার দৈর্ঘ্যরে সাবদী ব্রীজ পাশ হওয়ায় এমপি লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মীনি ডালিয়া লিয়াকতকে অভিনন্দন জানান।