টানবাজারের মাদক সম্রাট ওয়াসিক সিদ্দিকী বাবুর জমজমাট মাদক ব্যবসা, পুলিশ নীরব

463

নিজিস্ব সংবাদদাতাঃ নারায়নগঞ্জ শহরের টানবাজারের মাদক সম্রাট ওয়াসিক সিদ্দিকী বাবুর জমজমাট মাদক ব্যবসা, পুলিশ নীরব ভুমিকায় বলে জানায় এলাকাবাসী। তার বড় ভাই লায়েক সিদ্দিকী পুলিশের সোর্স হিসাবে কাজ করে বলে পুলিশের ধরা ছোয়ার বাহিরে রয়েছে বলে জানা যায়। মিনা বাজার, টান বাজার, বংশাল নিমতলী এলাকায় মদ পান করে পুলিশের সামনে বিভিন্নভাবে নানা ঘটনা করে বেড়াচ্ছে পুলিশ সোর্স লায়েক সিদ্দিকি।

সুত্র মতে, ১লা নভেম্বর ২০১৭ ইং তারিখে আল-আমিন নগর থেকে ইয়াবাসহ গ্রেফতার করে নিমতলি এলাকার মোসতাকের ছেলে ওয়াসিক সিদ্দিকী বাবুকে। ওয়াসিক সিদ্দিকী বাবু স্বর্ন ব্যবসার  অন্তড়ালে মাদক ব্যবসা করে আসছে দীর্ঘ দিন যাবৎ।

বর্তমান মাদক ব্যবসায়ীদের তালিকায় রয়েছে ওয়াসিক সিদ্দিকী বাবুর নাম। ধরিয়ে দিন হিসাবে ছবি টানানো রয়েছে সদর মদল থানার সামনে কিন্তু জীবন নাশের ভয়ে এলাকার লোক মুখ খুলছে না বলে জানা স্থানীয়ারা। এলাকা বাসীকে হুমকি ধমকি দিয়ে ও তার বড়ভাই পুলিশের সোর্স লায়েক সিদ্দিকীর ভয় দেখিয়ে দাপটের সাথে স্বর্ন ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করছে বলে জানায় নিমতলা বাসী। এদের অত্যাচার থেকে মুক্তির জন্য জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসন এবং ব্যাবের নিকট জোড় দাবী জানায় ১৫নং ওয়ার্ডবাসী।