বন্দরে সোমবাড়িয়া বাজারে দিনে দুপুরে মাদক ব্যবসা

387

বন্দর প্রতিনিধিঃ বন্দর থানাধীণ সোমবাড়িয়া বাজার এলাকায় জমে উঠেছে মাদক ব্যবসা। পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে প্রভাবশালী মহলের শেল্টারে দেদারসে মাদক ব্যবসা করছে একটি পরিবার। ওই এলাকায় প্রকাশ্যে একটি বাড়িতে মাদক ব্যবসার আসর বসে থাকে। সাধারণ মানুষ প্রতিবাদ করার সাহস পায়না। প্রতিবাদ করলেই তাদের উপর নেমে আসে নির্যাতনের খরগ।

বিভিন্ন অনুসন্ধানে জানা গেছে,নাসিক ২৪নং ওয়ার্ডস্থ সোমবাড়িয়া বাজার এলাকায় ব্যাংকার কামরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া খোকা মিয়ার ৪ মেয়ে মামনী,নারগিছ,লিলি ও রুজিনা প্রকাশ্যেই মাদকদ্রব্যসহ নানা অসামাজিক কার্যকলাপ করে বেড়াচ্ছে। বিভিন্ন এলাকা থেকে এ বাড়িটিতে মাদক ক্রয় করার জন্য ভীড় জমায়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলে তাদের এ অনৈতিক র্কাকলাপ। বাড়ীর মালিক কামরুল সবকিছু জেনেও নিরব ভূমিকা পালন করছে।

এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন,সোমবাড়িয়া বাজার এলাকার ব্যাংকার কামরুজ্জামানের ভাড়াটিয়া খোকামিয়ার  ৪ মেয়ে বাড়ীতে বসেই অসামাজিক কার্যকলাপসহ মাদক ব্যবসার হাট বসিয়েছে। প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে তাদের কাছে বিভিন্ন রকমের যুবকদের আনাগোনা লক্ষ করা যায়। বিভিন্ন এলাকার মাদকসেবীরা এ বাড়িতে এসে সকাল থেকে শুরু করে রাত অবধি মাদক সেবন করে থাকে। এ পরিবারের সাথে বাড়ীওয়ালা ও প্রভাবশালী মহলের সখ্যতা থাকায় এলাকাবাসী প্রতিবাদ করতে সাহস পায়না। এই এলাকায় এই জঘন্ন পরিবারকে এখনই শায়েস্তা করতে না পারলে যুবসমাজ তথা স্কুল-কলেজগামী ছাত্র-ছাত্রীরা অচিরেই বিপথে চলে যাবে।

এলাকার যুবসমাজ ও ভবিষ্যৎ প্রজন্মকে এই অভিশপ্ত পরিবারের হাত থেকে রেহাই দিতে প্রশাসনের উর্ধ্বতন কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করছে সচেতন মহল।