বন্দরে বীরমুক্তিযোদ্ধার বাড়িতে চুরি করা মাল ফেরত না দেয়ায় থানায় অভিযোগ

474

বন্দর প্রতিনিধিঃ বন্দরে বীরমুক্তিযোদ্ধা জুলহাস মিয়ার বাড়িতে চুরি করা মালামাল ফেরত না দেওয়ায় বন্দর থানায় অভিযোগ দায়ের হয়েছে। শনিবার সকালে বীরমুক্তিযোদ্ধা জুলহাস মিয়া বাদী হয়ে ৪জনকে আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়,গত ২৬ সেপ্টেম্বর রাতে স্বল্পেরচক এলাকার মৃত আদমআলীর ছেলে আক্তার হোসেন,আরিফ,শুভ ও এসপি রানা একই এলাকার বীরমুক্তিযোদ্ধা জুলহাস মিয়ার বাড়িতে প্রবেশ করে পানির মটর,লোহার গেইট,জানালার গ্রীল কৌশলে চুরি করে পালিয়ে যায়। পরেরদিন সকালে উল্লেখিত চোরদের সন্দেহ করিয়া জিজ্ঞাসাবাদ করিলে তারা ভয়ে অকপটে স্বীকার করে এবং চুরি করা মালামাল দিয়ে দিবে বলিয়া ক্ষমা প্রার্থনা করে। পরে একাধিকবার তাদের মালামাল বুঝিয়ে দেওয়ার কথা বললে তারা দিবেনা বলে হুমকি দেয়।

এ ঘটনায় বীরমুক্তিযোদ্ধা জুলহাস মিয়া জানান,স্বল্পেরচক এলাকায় ইদানিং চোরদের দৌরাত্ব বৃদ্ধি পেয়েছে। উপরোক্ত চোরেরা বিভিন্ন এলাকায় চুরি করে মাদক সেবনের টাকা যোগাড় করে সেবন করে থাকে। এরা সংঘবদ্ধ ভাবে বিভিন্ন এলাকায় বসতবাড়ীর গতিবিধি লক্ষ করে বাড়ীঘরের মালামাল চুরি করে থাকে। এ চোরদের হাত থেকে রেহাই পেতে বন্দর থানা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে বন্দর থানায় অভিযুক্তদের আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।