আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে জনগণ শান্তিতে থাকে-কালাম

379

 

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন,আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের জনগণ শান্তিতে থাকে। কারণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। সমুদ্র সীমা জয়ের মাধ্যমে রাষ্ট্রের ভৌগলিক সীমানা বৃদ্ধি করেছে। যা সমসাময়িক পৃথিবীর ইতিহাসে এক বিরল ঘটনা। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার সনমান্দী ইউনিয়নের প্রেমের বাজার থেকে সনমান্দী বাজার পর্যন্ত বিভিন্ন এলাকায় গণসংযোগকালে ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় মাহফুজুর রহমান কালাম আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা জঙ্গিবাদের উত্থান থেকে এদেশকে রক্ষা করেছেন। মাদকের বিরুদ্ধে তার কঠোরতা দেশবাসী এখনো প্রত্যক্ষ করছে। নির্যাতিত মুসলিম রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি ‘মাদার অব হিউম্যানিটি উপাধিতে ভ‚ষিত হয়েছেন। তাছাড়া খেলাধূলার প্রতি দেশের তরুন ও যুব সমাজকে উৎসাহিত করতে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। একজন রাষ্ট্র প্রধান হিসেবে শত ব্যস্ততার মাঝেও যখন বাংলাদেশ কোন আন্তর্জাতিক খেলায় সাফল্য অর্জন করে তখনই শেখ হাসিনা খেলোয়ার ও সংশ্লিষ্টদের অভিনন্দন জানান। শেখ হাসিনার এসব গুনের কথা সারাদিন বলেও শেষ করা যাবে না। তাই দেশবাসী তাকে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।

গণসংযোগকালে মাহফুজুর রহমান কালামের সঙ্গে উপস্থিত ছিলেন- সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী ইসহাক মিয়া, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহসভাপতি দেওয়ান কামাল, উপজেলা শ্রমিকলীগ নেতা মোবারক, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আব্দুল কাদির জীলানী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ আনোয়ার বিপু সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।