বন্দর ২০ নং কাজীপাড়া স:প্রা: বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার বিদায়ী শিক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

439

সুমন হাসান :- আগামী ১৮ই নভেম্বর সারা দেশে একযোগে শুরু হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষা। সে উপলক্ষ্যে ২০ নং কাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষার্থীদের নিয়ে ম্যানেজিং কমিটির উদ্যেগে এক মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।  বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমানের সঞ্চালনায় ও ম্যানেজিং কমিটির সভাপতি নুরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিমা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সোনা মিয়া মেম্বার, আব্দুর রহিম প্রধান, চ্যানেল এস টিভি সিনিয়র সাংবাদিক এস এম নাসের, হাজ্বী আনোয়ার হোসেন,  দ্বোতলা এসি মসজিদের ঈমাম নুরে আলম সিদ্দীকি, বিশিষ্ট ব্যবসায়ী আজগর আলী প্রধান,আওয়ামী যুবলীগ নেতা দুলাল প্রধান, হাজ্বী নাজিম উদ্দিন,আক্তার হোসেন মেম্বার।

প্রধান অতিথি শামিমা আক্তার শিক্ষার্থীদের উদ্যেশ্য বলেন, আজকের  যারা প্রাথমিক বিদ্যালয়ের সমাপনি পরীক্ষার্থী তোমরাই আগামীদিনের ভবিষ্যৎ।  তাই তোমাদের ভবিষ্যৎ  জীবনটাকে সুন্দরভাবে গড়ে তুলতে হবে। তার জন্য পরীক্ষার হলে প্রথমে হাতে প্রশ্ন নীয়ে সুন্দর মত পড়ে এবং বুঝে উত্তর পত্রে সুন্দরভাবে লিখতে হবে। যাতে কোন প্রকার ঘষামাঝা না হয়।

দুলাল প্রধান বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের সুন্দর পরিবেশে লেখপড়া করতে যখন যা প্রয়োজন তা সভাপতিকে জানাবে। আমি চেয়ারম্যান এবং ম্যানেজিং কমিটির সভাপতিকে নিয়ে সকল সমস্যার সমাধান করার চেষ্টা করিব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাদিকা আক্তার,মনিকা, মোছলেমা,সনিয়া আক্তার,  সহ অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।