নাশকতার মামলায় সাখাওয়াত হোসেন খানের রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত

466

সময়ের চিন্তা ডট কমঃফতুল্লা থানার নাশকতার মামলায় গ্রেফতার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২০ নভেম্বর) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুরনাহার ইয়াসমিন রিমান্ড আবেদন নামঞ্জুর করে দুইদিন জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। ফতুল্লা থানার মামলা নং- ১৫(১১)১৮ ।

এড. সাখাওয়াত হোসেন খানের আইনজীবী এড. এইচ এম আনোয়ার প্রধান জানান, গত ৫ নভেম্বর সদর মডেল থানার একটি নাশকতার মামলায় শহরের চাষাঢ়া থেকে ডিবি পুলিশের হাতে আটক হোন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। এ মামলায় নারায়ণগঞ্জের আদালতে জামিন চাওয়া হলে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করেন। পরে হাইকোর্ট থেকে গত ১৫ নভেম্বর এই মামলায় জামিন লাভ করেন এড. সাখাওয়াত হোসেন খান। কিন্তু ঐদিনই ফতুল্লা মডেল থানার আরেকটি নাশকতা মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

তিনি আরও জানান, ফতুল্লার মামলায় মঙ্গলবার নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর নাহার ইয়াসমিনের আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। বিচারক রিমান্ড আবেদন নামঞ্জুর করে দুইদিন জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

এড. সাখাওয়াত হোসেন খানের পক্ষে মামলা পরিচালনায় আরোও উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. আ: বারী ভূঁইয়া, এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ূন কবির,এড. মশিউর রহমান শাহীন, এড. খোরশেদ আলম মোল্লা, এড. আজিজ আল মামুন, এড. আবুল কালাম আজাদ জাকিরসহ প্রায় অর্ধশত আইনজীবী।