সেলিম ওসমান উন্নয়নের দিশারী -দেলোয়ার প্রধাণ

367

স্টাফ রিপোর্টার: বন্দরে ৫ম দিনের মত নারায়নগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক করেছেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ। শুক্রবার বিকেলে থানার কলাগাছিয়া ইউনিয়নস্থ ১নং ওয়ার্ডস্থ বালিয়া বালুর মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধাণ অতিথির বক্তব্যে দেলোয়ার হোসেন প্রধাণ বলেন,শুনতেই লজ্জা লাগে আ’লীগের সাবেক এমপি এসএম আকরাম এখন বিএনপির লোক। বিশ^নেত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে বিশ^াস করে একবার নারায়ণগঞ্জ-৫ আসনের দায়িত্ব দিয়েছিলেন। তিনি নেত্রীর সে বিশ^াস ধরে রাখতে পারেননি। তিনি এখন নিজের স্বার্থের জন্য যুদ্ধাপরাধীদের খাতায় নাম লিখিয়েছেন। বিএনপি-জামাতের সাথে জোট করেছেন। তিনি শেখ হাসিনার সাথে বেঈমানী করে এখন মান্না সাহেবের দলে যোগ দিয়েছেন। যারা প্রকৃতভাবে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবকে ভালবাসে তারা কখনো দলের সাথে বেঈমানী করতে পারেনা।

তিনি আরো বলেন,এমপি সেলিম ওসমান উদারতার এক অনন্য দৃষ্টান্ত। আ’লীগ ক্ষমতায় আর এমপি সেলিম ওসমান এমপি অথচ বিরোধীদলীয় পার্টি বিএনপির নেতারা বহাল তবিয়তে বাড়িতে ঘুমাতে পারে। কাউকে কোন হয়রানী হতে হয়না। একমঞ্চে বসে সাংসদ সেলিম ওসমানের নেতৃত্বে বিএনপি,আ’লীগ,জাতীয় পার্টি উন্নয়ণমুলক কাজ করে যাচ্ছে। কেননা,এমপি সেলিম ওসমান উন্নয়নের দিশারী। দলমতের উর্ধ্বে থেকে তিনি সব দলের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। নিজস্ব অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ তার উন্নয়ণ দৃশ্যমান। আমরা নারায়ণগঞ্জ-৫ আসনে এমন মহানুভব এমপি সেলিম ওসমানকে বার বার চাই।

আলমচান মডেল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি তথা জাপানেতা মঞ্জুর হাসান মঞ্জুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়নের জাতীয়পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম,শফিঢালী,আলাউদ্দিন দেওয়ান,খালদ হাসান,কলাগাছিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মমিন কচি,২নং ওয়ার্ডের সদস্য মোঃ জামান মেম্বার,৫নং ওয়ার্ড সদস্য মকবুল হোসেন মেম্বার ১,২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত আসনের নারী সদস্য হাসিনা আক্তার পলি, ৪,৫,৬নং ওয়ার্ড সদস্য মাসুদা বেগম,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল লতিফ হাওলাদার,সাবেক সচিব মোঃ আবু হানিফ,হাজী মোঃ জকির,মোঃ আশাদ মাষ্টার,মনির হোসেন,মোঃ খোকন মিয়া।