বন্দরে অটিজম স্কুলে চেয়ারম্যান আনোয়ারের লাখ টাকা অনুদান

448

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ রেডক্রিসেন্ট’র সভাপতি আনোয়ার হোসেন বলেছেন,রেড ক্রিসেন্ট এমন একটি প্রতিষ্ঠান যেখানে সেবাই মুল উদ্দেশ্য। ক্ষতিগ্রস্ত এলাকাগুলোতে রেডক্রিসেন্ট কর্মীদের দায়িত্ব অনস্বীকার্য্য। তারা নানা ভাবে সুবিধা বঞ্চিত মানুষকে সেবা প্রদান করে থাকে। আমি আজ এখানে এসেছি অটিজমের শিক্ষার্থীদের খোজ-খবর নিতে।

তিনি আরো বলেন,আমি রাজনীতি করি মানুষের কল্যানের জন্য। ক্ষমতার দম্ভে কখনো নির্যাতীত মানুষের বুকে চাবুক মারা আমার নেশা নয়। আমি সবসময় আমারনেতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে বুকে ধারন করে শোষিত,সুবিধা বঞ্চিত,অসহায় মানুষের পক্ষে কাজ করতে ভালবাসি। আমি এই অটিজম স্কুলে ১ লাখ টাকা অনুদান দিয়েছি। আমি অসহায় মানুষদের সেবামুলক কাজ করেই কবরে যেতে চাই।

২৪ নভেম্বর শনিবার দুপুরে বন্দর উপজেলার ফরাজিকান্দাস্থ হাসিনা অটিজম চাইল্ড স্কুল পরিদর্শন ও শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ কালে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসিনা অটিজম চাইল্ড স্কুলের প্রতিষ্ঠাতা হাসিনা বেগম সিমু সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতরণকালে উদ্ধোধক হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা এমপি হোসনে আরা বাবলী,  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ আসাদুল্লাহ আসাদ।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান লিটন,কার্যনির্বাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদীর, এডঃ নবী হোসেন,এডঃ জাকির হোসেন ও তাহের উদ্দিন আহাম্মদ সানী প্রমুখ।