রাজনীতিতে মনোনিবেশ করতে হলে ভাল অভিভাবকের নেতৃত্ব অপরিহার্য্য-জুয়েল হোসেন

432

বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ জুয়েল হোসেনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন বন্দর ইউনিয়ন ও কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগনেতৃবৃন্দ। মঙ্গলবার বাদ এশা চাষারাস্থ জুয়েল হোসেনের বাসভবনে গিয়ে এ সাক্ষাত করেন নেতৃবৃন্দরা।

সাক্ষাতকালে উপস্থিত ২টি ইউনিয়নের নেতৃবৃন্দের উদ্দেশ্যে জুয়েল হোসেন বলেন,রাজনীতি খুব কঠিন জিনিস। রাজনীতিতে মনোনিবেশ করতে হলে একজন ভাল অভিভাবকের নেতৃত্বে কাজ করতে হয়। যে পরিবারের কর্তা ভাল সে পরিবারের সদস্যরাও ভাল হয়। আপনি যে দলই করেন না কেন আপনার রাজনৈতিক অভিভাবক ভাল না হলে আপনি বিপদগামী হবেন এটাই স্বাভাবিক।

তিনি আরো বলেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচন সন্নিকটে। দেশ বিরোধী একটি মহল এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে উঠে পড়ে লেগেছে। আপনারা স্বেচ্ছসেবকলীগের অতন্দ্র প্রহরী হয়ে এ নির্বাচনে অগ্রনী ভূমিকা পালনে সচেষ্ট থাকবেন। আপনারা জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে মহানগর স্বেচ্ছাসেবকলীগের পতাকা তলে আবদ্ধ হয়ে নারায়ণগঞ্জ-৫ আসনে মহাজোটের প্রার্থীর জন্য কাজ করুন। মনে রাখবেন জননেত্রী শেখ হাসিনার সাথে যতদিন দেশ পথ হারাবেনা বাংলাদেশ।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা স্বেচ্ছাসেবকলীগনেতা শিপন প্রধান,লাভলু মিয়া,কামাল হোসেন,বন্দর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগনেতা বাবলু,মোঃ রিপন মিয়া,মেহেদী হাসান অভি,বাপ্পি মিয়া,সুমন মিয়া,ফয়সাল,মনির,সোহাগসহ বন্দর ইউনিয়ন ও কলাগাছিয়া ইউনিয়ন নেতৃবৃন্দ।