উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সেলিম ওসমানকে ভোট দিন–দেলোয়ার হোসেন

379

বন্দর প্রতিনিধিঃবন্দরে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে অসমাপ্ত কাজ সম্পন্ন করা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার বিকেলে থানার কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডস্থ ঘারমোড়া ঈদগাহ ময়দানে এ সভা  অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান। এসময় তিনি বলেন, ঘারমোড়া কলাগাছিয়া ইউনিয়নের রাজধানী।

এ রাজধানীতে আমি স্বার্থের জন্য আসি নাই, এসেছি আপনাদের সাথে প্রাণখুলে কথা বলতে। ইনশ’আল্লাহ নির্বাচনের পরে

আপনাদের সকল দাবি দাওয়াসমূহ পূরন করা হবে।  ঘারমোড়া, চরঘারমোড়া, পুনাইনগরসহ কোন এলাকার কাজই ২০১৯ সালের পর বাকি থাকবে না। তবে আপনাদের কাছে আমরা একটা দাবি আছে,দয়া করে আমার উপর অভিমান/রাগে  করে আমাদের মাননীয় সাংসদ মহৎ ব্যাক্তি একেএম সেলিম ওসমান সাহেবকে ঠকাবেন না।  সে আপনাদের কি দেন নাই? পৃথিবীতে কোথায় পাবেন তার মত এমপি যে কিনা নির্বাচিত হয়েও একটি এলাকার জন্য নিজের পকেট থেকে ৭৪কোটি টাকা ব্যায় করে? তাকে আমরা হারালে নিজের বিবেকের কাছে লজ্জিত হব। সেলিম ওসমান   আমরা তার মত এমপি পেয়ে খুবই ভাগ্যবান।   আজকে আমাদের স্কুল, কলেজ, মসজিদ, হাসপাতাল, রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন করেছেন। যা বন্দরবাসীর কল্পনার চেয়েও বেশি।ইতিপূর্বে বন্দরের মেয়েরা গড়ে ৭ম বা ৮ম শ্রেনী পাশ ছিলো কিন্তু এমপি সাহেব মেয়েদের শিক্ষায় এতোটাই বিকাশ ঘটিয়েছেন যা আজ এলাকার প্রতিটি ঘরে ঘরে মেয়েরা অনার্স মাষ্টার্স পাশ করছে।তাই আমরা কোন দলকে নয় সেলিম ওসমান মার্কায় ভোট দিয়ে বন্দরের ভবিষৎ-কে আরো  আলোকিত করব।

ঘারমোড়া সমাজ কল্যাণ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান হাবিব, ৯ নং ওয়ার্ড সদস্য মনির হোসেন মেম্বার, ১,২,৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের সদস্য হাসিনা আক্তার পলি, কলাগাছিয়া ইউপি সচিব আব্দুল লতিফ হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা তাইজুল ইসলাম,  স্থানীয় সমাজ সেবক জয়নাল আবেদীন, মোঃ আনোয়ার হোসেন,মিজান প্রধান,চরঘারমোড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ আলী, হৃদয় আহমেদ শাহিন, আলমাছ আলী, ছাত্রলীগ নেতা নুরুল হুদা, হুমায়ন আহমেদ প্রমূখ।পরে তিনি ২নং ওয়ার্ডস্থ হাজিপুর এলাকায় আরো একটি সভায় মিলিত হন। এতে ফারুক আহমেদ মেম্বার, মাসুদা মেম্বার, শহিদমেম্বার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।