ফতুল্লা থানায় মায়ের সাথে শিশুর হাজতবাস

434

ফতুল্লা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সাপ্লাই দিতে এসে নারায়ণগঞ্জ ফতুল্লার সাইনবোর্ড এলাকায় পুলিশের হাতে আটক হলো তাসলিমা ও তার ভাই ইউনুস আলী। এসময় তাদের কাছ থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

সূত্রে জানাযায়, টেকনাফ মনেরখোলা এলাকার সাইদুলের স্ত্রী তাসলিমা ও তার ভাই ইউনুস আলী শহরের তল্লা রেললাইন এলাকায় লাল মিয়ার স্ত্রীকে ইয়াবা দিতে এসে শনিবার (১ ডিসেম্বর) বিকালে পুলিশের হাতে আটক হয়। এসময় পুলিশ তাসলিমার আনুমানিক ৩ বছরের শিশু সহ মা তাসলিমাকে একই হাজতে রাখা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সাফিউল আলম জানান, সাইনবোর্ড এলাকা থেকে তাসলিমা ও তার ভাই ইউনুস ও শিশুকে সহ আটক করে থানায় নিয়ে আসি। পরে তাকে তল্লাশি করে কোন মাদক পাওয়া যায়নি। পরবর্তীতে এক মহিলার সহযোগিতায় পায়ুপথে ১১টি ক্যাপসুল কস্টেপ মোড়ানো (প্রতি ক্যাপসুলে ৫০ পিস) ইয়াবা উদ্ধার করা হয়। সে আরও জানায়, তাসলিমার সাথে থাকা বাচ্চাটিকে নিয়ে যাওয়ার জন্য তার আত্মীয়ের সাথে যোগাযোগ করলেও তারা কেউ বাচ্চাটিকে নিতে আসেনি।

এসময় হাজতখানায় তাসলিমার সাথে কথা বলে জানাযায়, তার কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি (অপারেশন) মজিবুর রহমান জানান, বাচ্চার ফ্যামেলির কেউ না থাকাতে বাচ্চাকে তার মায়ের সাথে রাখা হয়েছে। গ্রেফতারকৃত তাসলিমার কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে, কিন্তু তার কাছ থেকে ৫শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার দেখানো হয়েছে এ বিষয় জানতে চাইলে তিনি জানান, আমি ঢাকাতে আছি। এ বিষয়ে আমার জানা নেই।