শান্তি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে মহাজোটের প্রার্থী সেলিম ওসমানকে বিজয়ী করুন-ভিপি বাদল

517

সময়ের চিন্তা ডট কমঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃ শহীদ বাদল (ভিপি বাদল) বলেছেন, নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের শান্তি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে হলে মহাজোটের প্রার্থী একেএম সেলিম ওসমানকে আগামী ৩০ তারিখে ভোট দিয়ে বিজয়ী করুন। তিনি আরও বলেন, লাঙ্গল মানেই সেলিম ওসমান আর লাঙ্গলে ভোট দিলেই ভোট পেল শেখ হাসিনা। অত্র আসনে নৌকার যোগ্য প্রার্থী ছিল, কিন্তু শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তার পক্ষেই আমাদের কাজ করতে হবে। সেলিম ভাইও বন্দরের উন্নয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন, একথা সবার জানা। বিএনপি-জামায়াত জালাও-পোড়াওয়ের রাজনীতি করে এবং তারা হরতাল-অবরোধ দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে, তাই তাদেরকে ভোট দেয়া থেকে বিরত থাকুন। ভোটের মাধ্যমে তাদের অপরাজনীতির বিরুদ্ধে আমাদের শক্ত জবাব দিতে হবে। সবাই সজাগ থাকুন কারণ নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী একেএম শামীম ওসমান ও অত্র নারায়ণগঞ্জ-৫ আসনের প্রার্থী সেলিম ওসমান দূজনের বিরুদ্ধেই ষড়যন্ত্র হচ্ছে। আমাদেরকে সকল ষড়যন্ত্রের জালকে ছিন্ন করে জেলার ৫টি আসনেই বিজয় নিশ্চিত করে প্রাণের নেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

বন্দর উপজেলাধীন মদনপুর ইউপি’র ৮নং ওয়ার্ডের পূর্ব কেওঢালায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে গ্রীণ কেয়ার কিন্ডার গার্টেন স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত উঠান বৈঠকে ৭ ডিসেম্বর ২০১৮ শুক্রবার বিকেলে আবু হাসনাত মোঃ শহীদ বাদল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন।

অত্র গ্রীণ কেয়ার কিন্ডার গার্টেন স্কুলের সভাপতি এনামুল হক আকাশের সভাপতিত্বে উক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধক হিসেবে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রী নাহিদা হাসনাত, বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলমাস ভূঁইয়া, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন ও যুগ্ম সম্পাদক মনির হোসেন মাস্টার, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাপ হোসেন ভূঁইয়া, মদনপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ শফিউল্লাহ উপস্থিত ছিলেন। নারায়ণগঞ্জ মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক জুয়েল ভূঁইয়া’র সার্বিক তত্বাবধানে ও বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় আওয়ামী লীগ নেতা রোমান হোসাইন, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসীম উদ্দিন, ধামগড় ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফয়সাল আহম্মেদ হৃদয় সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কয়েক শত স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।