সেলিম ওসমানকে জয়যুক্ত করতে দেওয়ানবাগ যুব সমাজের উদ্যোগে গনসংযোগ

424

বন্দর প্রতিনিধিঃ দল যার যার সেলিম ওসমান সবার এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ-৫ (সদর,বন্দর) আসনের সফল সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ কে এম সেলিম ওসমান কে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে মদনপুর ইউপির ৩ ও ৪ নং ওয়ার্ডের দেওয়ানবাগ(ছোটবাগ) যুব সমাজের উদ্যোগে নির্বাচনী গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে দূপুর পর্যন্ত মদনপুর ইউপির ৩ ও ৪ নং ওয়ার্ডের দেওয়ানবাগ, ছোটবাগ,কলাবাড়ী সহ কয়েকটি গ্রামের অলিগলিতে ঘুরে ঘুরে ব্যানার ফ্যাষ্টুন নিয়ে মহাজোটের প্রার্থী আলহাজ¦ একেএম সেলিম ওসমানের পক্ষে ভোট প্রার্থনা করেন।এসময় দেওয়ানবাগ ছোটবাগ যুব সমাজের গনসংযোগের নের্র্তৃত্বে ছিলেন,কে এস মামুন,মো. সাইফুল্লাহ খন্দকার,মো. হোসেন। গনসংযোগে উপস্থিত শত শত এলাকাবাসী জানান,ইতিপূর্বে বন্দরে যারা সংসদ সদস্য হয়েছেন তার মধ্যে সেলিম ওসমান ছাড়া অন্যরা সকলেই তাদের নিজেদের আখের গুছাতে ব্যাস্ত ছিলেন।তারা কোন দিন আমাদের বন্দর বাসীদের জন্য কল্যান বয়ে আনতে পারেননি।অন্য দিকে আলহাজ¦ সেলিম ওসমান দল মত নির্বিশেষে বন্দরের প্রতিটি এলাকাবাসীর জন্য নিজ অর্থায়ণে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ মাদ্রাসা ও রাস্তাঘাটের সার্বিক উন্নয়ণ করে সারা দেশের এমপিদের জন্য রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছেন।

বন্দরের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে গরীবের বন্ধু আলহাজ¦ একেএম সেলিম ওসমানকে বিপুল ভোটে নির্বাচিত করতে আমরা দেওয়ানবাগ ছোটবাগ যুবসমাজ নির্বাচনী প্রচারণা চালিয়ে যাবো।