ইঞ্জিঃ মাসুদুর রহমান চেয়ারম্যানের নেতৃত্বে লিয়াকত হোসেন খোকার পক্ষে গণসংযোগ

487

মোঃ নুর নবী জনিঃ মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে বিজয়ী করতে পিরোজপূর ইউপি চেয়ারম্যান ইঞ্জি:মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে গতকাল শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভা করা হয়েছে।

পিরোজপূর ইউনিয়নের মঙ্গলেরগাঁও থেকে শুরু করে গণসংযোগটি দুধঘাটা,কুরবানপুর,পাঁচআনি  ও নিকটস্থ এলাকায় প্রদক্ষিণ করে লাঙ্গল প্রতীকের জন্য ভোট চাওয়া হয়। পিরোজপূর পথ সভাকালে বক্তৃতায় পিরোজপূরের ইউপি চেয়ারম্যান মাছুম বলেন, উন্নয়ন ও অগ্রযাত্রায় শামিল হতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করুন। নেত্রী যোগ্যতা যাচাই বাছাই করেই মনোনয়ন দিয়েছেন তাই আমাদের দায়িত্ব নেত্রীর নির্দেশ মত কাজ করা। তিনি লিয়াকত হোসেন খোকাকে মনোনীত করেছেন।  সুতরাং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদেরকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে লিয়াকত হোসেন খোকাকে  জয়ের মালা পড়িয়ে আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

গত পাঁচ বছরে তিনি এমপি থাকাকালে সোনারগাঁয়ের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন এবং কাজের আগ্রহ তার আছে। তাই তাকে ভোট দিয়ে আবারও নির্বাচিত করতে আমি প্রত্যেককে অনুরোধ জানাচ্ছি। পথসভায় সোনারগাঁও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের একটি বিশাল মিছিল যোগ দেয় এবং পথসভায় কয়েক হাজার জনসাধারণ ও নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।