উন্নয়ন কর্মকান্ডকে পুঁজি করে পুনরায় এমপি হতে চান খোকা

897

মো: নূর নবী জনি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁয়ের উন্নয়ন কর্মকান্ডকে পুঁজি করে পূনরায় এ আসনের এমপি হিসেবে বিজয়ী হতে চান জোটের মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁয়ে তিনি যে উন্নয়ন করেছেন বিগত পাঁচ বছরে এটা অন্য কোন সংসদ সদস্যের করতে পারিনি বলে দাবী করছেন তার কর্মী সমর্থকরা  সেই উন্নয়নকেই ফোকাস  করে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসনে খোকা লাঙ্গল প্রতিকের প্রচার প্রচারনা ও গণসংযোগ করছেন।

তথ্য মতে বিগত ২০১৪ ইংরেজি থেকে ২০১৮ ইংরেজি অর্থ বছরে লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ উপজেলায় মোট ৭৮৫ কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। এ উন্নয়ন কাজের জন্য আসন্ন নির্বাচনে স্থানীয় ভোটাররা খোকাকেই নির্বাচিত করবেন বলে মনে করছেন তার সমর্থকরা।

আবারো খোকা, আবারো উন্নয়ন এই স্লোগান ব্যবহার করে নির্বাচনী ব্যানার পোস্টার বিতরণ ও মাইকিং করে লিয়াকত হোসেন খোকার  সমর্থক। সোনারগাঁও উপজেলার বিভিন্ন খাতে উন্নয়ন হয়েছে বলে দাবী করে লাঙ্গল মার্কায় ভোট দিতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মীনি ডালিয়া লিয়াকত। মহাজোট প্রার্থীকে বিজয়ী করতে ইতিমধ্যে মাঠে নেমেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ছাত্রলীগ জাতীয় পার্টি জাতীয় ছাত্র সমাজ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মহাজোটের মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে ধানের শীষ প্রতিক নিয়ে মাঠে আছেন বিএনপি মনোনীত প্রার্থী আজহার“ল ইসলাম মান্নান ও আওয়ামীলীগের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত আছেন ¯^তন্ত্র প্রার্থী হতে সিংহ প্রতিক নিয়ে !