হুমকী-ধমকী আর পুলিশলীগকে ভয় করিনা-আজহারুল ইসলাম মান্নান

439


হুমায়ুন কবির,সোনারগাঁ: নারায়ণগঞ্জের সোনারগাঁ ৩ আসনে  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির  মনোনিত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান বলেন,হুমকী-ধমকী আর পুলিশলীগকে ভয় করিনা। ১৯ই ডিসেম্বর বুধবার তার নির্বাচনী এলাকা কাচঁপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে গণসংযোগকালে মান্নান এ কথা বলেন। আমাকে এবং আমার  নেতাকর্মীদের বাড়িতে পুলিশ হামলা চালাচ্ছে রাতের আধারে,কোনো প্রকার ইস্যু ছাড়াই নেতা-কর্মীদের মিথ্যা মামলায় হয়রানী করছে। আমার লোকদের হুমকী দিচ্ছে বাড়িতে থাকতে পারবেনা, বহিরাগতদের  মাধ্যমে আমাকে হুমকী দিচ্ছে।

তিনি বলেন, আজ অতি দুঃখের সাথে বলতে হচ্ছে দেশমাতাকে সৈরাচারী এই আওয়ামীলীগ ভোট ডাকাতরা কারাগরে  অন্যায়ভাবে বন্দি করেছে, তারা বাংলাদেশের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে।সাধারন মানুষের ভোটের অধীকার হরণ করেছে। এই নির্বাচন বাংলার মানুষের ভোটের অধীকার ফিরিয়ে দেয়ার নির্বাচন। বাকস্বাধীনতা ফিরিয়ে দেয়ার নির্বাচন। আমার মাকে জেলথেকে মুক্ত করার নির্বাচন।তিনি আরও বলেন, হামলা মামলায় আমার নেতাকর্মী এবং আমি ভয় পাইনা বহিরাগতদের তোয়াক্কা করেনা সোনারগায়ের শান্তি প্রিয় জনগন।  আগামি ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে  সকল ষড়যন্তের সকল  জবাব দেবে সোনারগায়ের মানুষ।
তিনি আরও বলেন, বাংলার বুকে ধানের শীষের গনজোয়ার উঠেছে,
আর তা দেখে এই সৈরাচারী আওয়ামীলীগ সরকারের  মাথা খারাপ হয়ে গেছে।
তাই আমাদের নেতাকর্মীদের  এইভাবে হয়রানী করছে।  সকলের উদ্দেশ্যে তিনি বলেন, আমি মরার ভয় করিনা ,বাচতে হলে সবাইকে নিয়ে বাচব,মামলা হামলা বহিরাগতদের গলাবাজিতে মান্নান ভয় পায়না।  আবারও সাবধান করছি, আমার সোনারগাঁয়ের নেতাকর্মীদের বাড়িতে হামলা করবেন না। পরিনতি ভালো হবেনা, কারন আমরা শান্তি প্রিয় মানুষ।
সোনারগাঁয়ের মানুষকে অশান্ত হতে বাধ্য করবেন না,  মাঠে আসেন খেলা হবে, কে কতটুকু খেলোয়ার  প্রামাণ হবে ৩০ তারিখে  ভোটের মাধ্যমে।

তিনি নেতাকর্মী বলেন, এ নির্বাচন আমাদের অস্তিত্তকে বাচিয়ে রাখার নির্বাচন, দেশমাতা  বেগম খালেদা জিয়াকে অন্ধকার কারাগর থেকে মুক্ত করার নির্বাচন,  আপনারা বুকে সৎসাহস রাখেন, জয় আমাদের নিস্চিত হবেই ইনশাআল্লাহ।