সোনারগাঁয়ে ছানাউল্লাহ হত্যার মামলার আসামীর রিমান্ড আবেদন

394

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জর সোনারগাঁ উপজেলার আনন্দবাজার খামারগাঁও এলাকার ছানাউল্লাহ (৪২) কে হত্যার অভিযোগে জামাল হোসেন (৪০) নামে এক আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৯ ডিসেম্বর) ভোরে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে বিকালে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত জামাল হোসেন সোনারগাঁয়ের বৈদ্যারবাজার এলাকার নূরা ব্যাপারীর ছেলে।

মামলার তদন্তকারী অফিসার শহিদুল ইসলাম জানান, বুধবার ভোরে রাজধানী ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে ছানাউল্লাহ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি জামাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ৯ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে টেকপাড়া গ্রামের আলামিন ও আমির হোসেনের নেতৃত্বে টেকপাড়া গ্রামের পাশে মেঘনা নদীর তীরবর্তী এলাকায় ৭/৮ জন সন্ত্রাসী মিলে সম্পূর্ণ পরিকল্পিতভাবে মোঃ সানাউল্লাহকে নৃসংসভাবে কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধারের পর সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। এই হত্যা মামলায় ইতোমধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজন ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দীতে জামালের নামও রয়েছে।