সুষ্ঠ নির্বাচনের দাবি করে স্বতন্ত প্রার্থী কায়সারের সংবাদ সম্মেলন

376

হুমায়ুন কবির,সোনারগাঁঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  নারায়নগঞ্জ-৩  সোনারগাঁ আসনে  সকল দলের অংশ গ্রহনে উৎসব মুখর পরিবেশের একমাএ দাবিদার  সিংহ প্রতিকের সতন্ত প্রার্থী আবদুল্লাহ আল কায়সার। তিনি আজ সোনারগাঁ মোগড়াপাড়া  চৌরাস্তায় অবস্হিত সোনারগাঁ কমপ্লেক্স এর  ৪র্থ তলায় সংবাদ সম্মেলনে  এই দাবী করেন।

সে সাথে আগামী ৩০শে ডিসেম্বর  নির্বাচনে আওয়ামীলীগ ও অঙ সংগঠনের সকল  নেতা কর্মীদের  ভেদাভেদ ভুলে গিয়ে সিংহ মার্কায়  ভোট দিয়ে নির্বাচিত করার আহব্বান করেন। সেই সাথে নির্বাচিত হতে পারলে  সোনারগাঁকে নিরাপত্তার চাদরে ডেকে রাখবেন।

পাশাপাশি  শিক্ষা ব্যবস্তা উন্নতিকরন, মাদক নির্মুল, ভুমিদস্যুতা দুরীকরন, বালু ডাকাত প্রতিহত সহ সকল প্রকার অসামাজিক, কাজ প্রতিহত করবেন বলে অভিমত ব্যাক্ত করেন। তিনি আরো বলেন আমি স্বতন্ত প্রার্থী হিসেবে  সিংহ মার্কায় নির্বাচন  করতেছি।আগামী ৩০ তারিখ  পর্যন্ত সোনারগাঁয়ের  সকল জনগনকে সাথে নিয়ে নির্বাচনের মাঠে থাকব। কিছু অপপ্রচারকারী মিথ্যা কথা বলে যাচ্ছে আমি নাকি নির্বাচন থেকে সরে গেছি। তাদের সকল অপপ্রচার মিথ্যা ও বানোয়াট।

তাই আগামী নির্বাচন যাতে সুষ্ঠ ও সুন্দর  পরিবেশে অনুষ্ঠিত হয় সে জন্য তিনি আজ সংবাদ কর্মীদের নিকট সকল সহযোগীতা  কামনা করেন।সে সাথে প্রশাসনের সকল স্তরের লোকজন সুষ্ঠ নির্বাচনের স্বার্থে সকলের প্রতি সমান নীতি অবলম্বন করবেন বলে জনগনকে আস্বস্ত করেন

এবং সকল ভোটারকে  নির্ভিগ্নে ভোট কেন্দে গিয়ে ভোট দেয়ার আহবান জানান।