যৌন হয়রানির মামলা তুলে নিতে বাদীকে হুমকি

325

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যৌন হয়রানির মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেয়া হচ্ছে। আসামি শাহাদাত হোসেন তার লোকজন দিয়ে মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন বাদী।
জানা গেছে, সোনারগাঁ উপজেলার ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার শাহাদাত আমিনের বিরুদ্ধে চাকুরীরর প্রলোভন দেখিয়ে কাঁচপুর এলাকার এক নারীকে যৌন হয়রানি করেন। এ ঘটনায় ওই নারী গত ২৬ আগস্ট সোনারগাঁ থানায় ও ইউএনও অফিসে অভিযোগ করেন। অভিযোগ দায়েরের পর শাহাদাত আমিনকে সোনারগাঁ থেকে নারায়ণগঞ্জ সদরে শাস্তি ¯^রূপ বদলী করা হয়। কিন্তু বদলী হলেও ক্ষান্ত হননি শাহাদাত আমিন। বরং ওই মহিলাকে মামলা তুলে নিয়ে নিতে বিভিন্ন মাধ্যম থেকে হুমকি দেয়া হচ্ছে।
এদিকে, যৌন হয়রানির অভিযোগে আসামি শাহাদাত আমিনকে ধরতে পুলিশ ২৯ আগস্ট বৃহস্পতিবার রাতে তার বাসায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহাদাত আমিন পালিয়ে যায়।
অভিযোগে ওই মহিলা উল্লেখ করেন, শাহাদাত আমিনের কাছে তিনি একটি কেন্দ্রের জন্য আবেদন করলে তার কাছে দশ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় গত ২২ আগস্ট তাকে চাকুরীর প্রলোভন দিয়ে তার বাসায় ডেকে নেয়। এ সময় শাহাদাত তাকে অসামাজিক কাজের প্রস্তাব দেয় এবং স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে তার শারীরিকভাবে নির্যাতনের চেষ্টা চালায়।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, আসামি শাহাদাতকে ধরতে পুলিশ বৃহস্পতিবার রাতে তার বাসায় অভিযান চালিয়েছে। শাহাদাত পলাতক রয়েছে।