জাতীয় কাউন্সিল উপলক্ষে নতুন ওয়েবসাইট প্রকাশ করেছে আওয়ামী লীগ

289

আশিকুজ্জামানঃ২১তম জাতীয় কাউন্সিল উপলক্ষে নতুন ওয়েবসাইট (council.albd.org) প্রকাশ করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির উদ্যোগে ওয়েবসাইটটি চালু করা হয়। সহযোগিতা করছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ওয়েবসাইটের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

ওয়েবসাইটের উদ্বোধনকালে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের সম্মেলন কেন্দ্রিক সমস্ত তথ্য এই ওয়েবসাইটে আপডেট পাওয়া যাবে।

তিনি বলেন, সম্মেলনকে সামনে রেখে এই ওয়েব পেজ উদ্বোধন করা হলো। ওয়েব পেজের ভিডিও অংশে সম্মেলন লাইভ করা হবে। গত নির্বাচনের ইশতেহার, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিশেষ উক্তি,  অডিও ভিজুয়াল কন্টেন্টসহ অনেক কিছু থাকবে।

শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার যে অঙ্গীকার করেছিলেন সেই পথে আওয়ামী লীগ হাঁটছে উল্লেখ করে তিনি বলেন, আজকে বাংলাদেশ একটি ডিজিটাল দেশ, আওয়ামী লীগ একটি ডিজিটাল রাজনৈতিক দল। স্বপ্নকে বাস্তবায়িত করেছে আওয়ামী লীগ। তারই ধারাবাহিকতায় আজ ওয়েব পেজ উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সিআরআই সমন্বয়ক তন্ময় আহমেদসহ প্রচার উপ কমিটির নেতাকর্মীরা।