জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের জেলা কমিটি নিরাপদ খাদ্য অফিসারের সাথে সাক্ষাৎ

90

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের নারায়নগঞ্জ জেলা কমিটি নিরাপদ খাদ্য অফিসার ফারজানা ইয়াসমিন সোনিয়ার সাথে সাক্ষাৎ করেছে। জেলা কমিটির সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদের নেতৃত্বে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের নারায়নগঞ্জ জেলা কমিটি ৩রা মার্চ দুপুর ১২.৩০ ঘটিকায় নিরাপদ খাদ্য নারায়নগঞ্জ কার্যালয়ে সাক্ষাৎ করেন।

সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদের সাথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা আক্তার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নুর আলম আকন্দ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ মিয়া, দপ্ত্র সম্পাদক হেলেনা খাতুন জয়া, কার্যকরী সদস্য আনোয়ার প্রধান প্রমুখ।

জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের নারায়নগঞ্জ জেলা কমিটির সাথে সাক্ষাৎ কালে খাদ্য অফিসার ফারজানা ইয়াসমিন সোনিয়া বলেন নিরাপদ খাদ্য নারায়নগঞ্জবাসীকে উপহার দিয়ে সুস্থ নগরী গড়তে এবং নারায়নগঞ্জবাসীকে সেবা দেওয়ার জন্য সবধরনের সহযোগীতা করবেন বলে আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, খাদ্যে যে কোন অভিযোগের সমাধান করবেন এবং খাদ্য মজুদ বন্ধ করে ন্যায্য মুল্য বাজারে প্রতিষ্ঠিত করার জন্য জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ কমিটির সহযোগিতা কামনা করেন।