সম্প্রীতি নষ্ট কারী, ভূমিদস্যু, মাদক ও কিশোর গ্যাংয়ের শেল্টার দাতা সাংবাদিক মনির

142

সোনারগাঁ প্রতিনিধিঃ সম্প্রীতি নষ্ট করার জন্য ভূমিদস্যু, মাদক ও কিশোর গ্যাংয়ের শেল্টার দাতা সাংবাদিক মনিরুজ্জামান মনির সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস প্রদান করেছে বলেন মানব বন্ধনকারীরা।

বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় উস্কানী দিয়ে সাধারণ মুসলমানদের উত্তেজিত করে তোলে সোনারগাঁয়ে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার পায়তারার অপরাধে সাংবাদিক মনিরুজ্জামান মনিরের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নারায়ণগঞ্জ নামে একটি সংগঠন।

২৭ এপ্রিল বুধবার দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নীলা আহমেদ নিশির সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন প্রগতি লেখক সংঘের সাধারণ সম্পাদক বিমল বিশ্বাস, চারন সাংস্কৃতিক একাডেমির সেলিম আলাদিন,রীনা আক্তার,অভি আজাদ প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রীতি নষ্ট করার জন্য ভূমিদস্যু, মাদক ও কিশোর গ্যাংয়ের শেল্টার দাতা সাংবাদিক মনিরুজ্জামান মনির সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস প্রদান করে।মনির বিভ্রান্তিমুলক,সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার স্ট্যাটাস দেয়।অথচ পহেলা বৈশাখ সরকারী ভাবে পালন করা হয়।সেটি নিয়ে মনিরুজ্জামান মনিরের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের প্রতিবাদ জানিয়ে বিচারের জোর দাবী জানান বক্তারা।

উল্লেখ্য সাংবাদিক মনিরুজ্জামান মনিরের বিরুদ্ধে ঘাতক দালাল নির্মূল কমিটি সোনারগাঁও উপজেলা শাখা এর আগে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। তবে জানা যায়, রাতের আধারে অনৈতিক সুবিধা দিয়ে সোনারগাঁয়ের যুবলীগ নেতার মধ্যস্থতায় মানব বন্ধনের বেনার থেকে মনির তার নাম সরিয়ে দেয়।প্রথম ব্যানারে তার নাম দিয়ে জামাত শিবিরের এজেন্ট বললেও পরে তা উদাও করে ফেলে।