এমপি খোকার নিজস্ব অর্থায়নে রাস্তা মেরামত 

247

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে রাস্তার মেরামত  কাজ শুরু হয়েছে।

রোববার সকালে এমপি খোকার নির্দেশে উপজেলার মোগরাপাড়া ইউপির ৩নং ওয়ার্ডের বন্দেরা গ্রামের এই রাস্তার মেরামত কাজের শুভ সুচনা করা হয়।

উক্ত রাস্তাটি সাদীপুর ব্রিজের আমানুল্লাহর বাড়ীর পুকুর পার হতে চিলারবাগ রয়েল রিসোর্টের আগে ফিরোজের বাড়ি পর্যন্ত প্রায় ৯৫০ ফুট মেরামত করা হবে এই গ্রামের যাতায়াতের রাস্তাটি নির্মাণের মাধ্যমে প্রায় ২০০ পরিবার যাতায়াত করবেন ওই রাস্তা দিয়ে। রাস্তা না থাকায় বিশেষ করে বর্ষাকালে ভোগান্তিতে পড়তে হতো এলাকাবাসীর।

এলাকাবাসীর এই ভোগান্তি দূর করতে এমপি খোকার নির্দেশে ও তার নিজস্ব অর্থায়নে এলাকাবাসীকে সাথে নিয়ে রাস্তাটি মেরামত কাজ শুরু করা হয় এবং খুব শীঘ্রই রাস্তার কাজ সম্পন্ন করা হবে।এদিকে এই রাস্তার কাজ দ্রুত করায় এমপি খোকার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।সেই সাথে তার পরিবারের প্রতি দোয়া কামনা করেন এলাকাবাসী।

রাস্তার কাজ মেরামত কালে উপস্থিত ছিলেন, সাংবাদিক নুর নবী জনি, গ্রাম প্রধান জাহাঙ্গীর হোসেন,জালাল মিয়া,আমানউল্লাহ,ফিরোজ মিয়া,লিটনসহ এলাকার সমাজসেবক ও গণ্যমান্য ব্যক্তি বর্গ।