বাস প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যু,আহত-৪

98

সফিকুল ইসলাম ইমামঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার দড়িকান্দী এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মাহিমা রহমান(২৩) নামের এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মারা গেছেন। এসময় তার সাথে থাকা আরোও ৪ জন আহত হয়েছেন। আহতরা হলো রাহাদ,আনান ও কাজী।তারা সবাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

নিহত মাহিমা রহমান উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের মাঝিপাড়া এলাকার ও মা জেনারেল হাসপাতালে মালিক মাহফুজ আহমেদের মেয়ে।সে ইষ্ট ওয়েষ্ট বিশ্ববিদ্যালয়ে ডাক্তারী বিষয়ে লেখাপড়া করতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১৫ জুলাই শুক্রবার সকাল ১০.৩০ মিনিটের দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ দড়িকান্দি এলাকায় একটি প্রাইভেটকারে মাহিমা রহমান সহ ৫ জন যাওয়ার পথে একটি দ্রুত গতির যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এসময় প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে গিয়ে ৫জন আহত হয়।তাদের মধ্যে মাহিমা রহমান সহ আরও ১জনের অবস্থা আশংকা জনক হওয়ায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মাহিমা রহমান মারা যান।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন বলেন,যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বাসটি আটক রয়েছে। আহতরা সবাই চিকিৎসাধীন রয়েছে।