সোনারগাঁয়ে স্কুল ছাত্রী অপহরণের ১৮ মাসেও সন্ধান পায়নি

33

আল আমিন নূরঃ  নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জেসমিন আরা মুক্তি (১৬) নামের ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগি স্কুল ছাত্রীর পিতা ওমর ফারুক বাদী হয়ে খোকন নামের এক দর্জি কে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গত (১-৮-২০২১) সকালে উপজেলার পৌরসভা ভট্টাপুর গ্রামে দুলাল মিয়ার বাড়ি সংলগ্ন টেইলরে সেলাইয়ের কাজ শিখতে যাওয়ার পথে অপহৃত হয়। অপহৃত স্কুল ছাত্রীর বাবা মায়ের কাছ থেকে জানা যায় , উপজেলার পৌরসভা ভট্টাপুর গ্রামের দুলাল মিঞার বাড়ি সংলগ্ন খোকন নামের এক টেইলার্সে সেলাইয়ের কাজ শিখতে নিত্য দিনের মতো গত ১-৮-২০২১ জায়। সময়মতো বাড়ি না ফেরায় বাবা ওমর ফার ও মা নার্গিস বেগম টেইলার্সে গিয়ে দেখেন দোকান বন্ধ। দোকানের মালিক খোকন মিয়া কে কল দেওয়া হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। বিভিন্নভাবে খুঁজাখুঁজির পর কোন সন্ধান না পাওয়া গেলে। বাধ্য হয়ে সোনারগাঁ থানায় একটি অপহরণের লিখিত অভিযোগ দায়ের করেন।


এ ছাড়াও তারা আরো জানান, টেইলার্সের মালিক খোকন মিয়া দুই সন্তানের জনক। তার কথাবার্তা ও চালচলন তাদের সন্দেহ হয়। তাদের ধারণা অনুযায়ী মেয়ে জেসমিন আরা মুক্তি কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কোথায় নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে। দীর্ঘ দেড় বছর পার হলেও কোন সন্ধান পাওয়া যায়নি বলে সোনারগাঁ সংবাদকর্মীদের কাছে আসতে বাধ্য হয়।

এ বিষয়ে অভিযোগের দায়িত্বশীল কর্মকর্তা এসআই ফিরোজ এর সাথে কথা হলে তিনি জানান, আমি সাধ্য মতন চেষ্টা করেছি, তাদের গাফিলতের কারণে পরবর্তী আর কোন খোঁজ খবর নেওয়া হয়নি। তারা এ বিষয়ে আমার সাথে দীর্ঘদিন কোন খোঁজ খবর বা যোগাযোগ রাখেনি। যার ফলে আমি ধারণা করেছি তাদের মধ্যে কোন মিলটাল হয়ে গেছে। তাই বিষয়টি সেখানে স্থগিত হয়ে গেছে।