কাঁচপুরে বড় ভাইয়ের দাতের আঘাতে ছোট ভাইয়ের বৃদ্ধা আঙ্গুল বিচ্ছিন্ন

238

মোঃ মোক্তার হোসাইন:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে শনিবার দুপুরে আপন বড় ভাইয়ের নির্মম প্রহারে সাউথ আফ্রিকা প্রবাসী ছোট ভাইসহ ২ জন মারাত্মক ভাবে আহত হয়েছে। এসময় বড় ভাইয়ের দাতের কামড়ে ছোট ভাইয়ের ডান হাতের বৃদ্ধা আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে।
তাদের ডাক চিৎকারে এলাকাবাসী আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এই ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর এলাকার মৃত আফাজউদ্দিনের ছেলে সাউথ আফ্রিকা প্রবাসী আল আমিন দীর্ঘ এক বছর আগে দেশে এসে তার পৈত্রিক বাড়িতে বসবাস করার চেষ্টা করে। এসময় তার বড় ভাই জাকির হোসেন ও তার স্ত্রী সাথী বেগম আল আমিনকে তার পৈত্রিক বাড়িতে বসবাস করতে বাধা দেয়। এঘটনার পর থেকে আল আমিন ভাড়া বাসায় বসবাস করে আসছিল। দীর্ঘদিন পর শনিবার দুপুরে আত্মীয় স্বজনদের উপস্থিতিতে আল আমিন তার পৈত্রিক বাড়িতে উঠার চেষ্টা করলে তার বড় ভাই জাকির হোসেন ও তার সহযোগীরা বাধা দেয়। এসময় জাকির হোসেন তার সহযোগীরা ছোট ভাই আল আমিন ও ছোট বোন ইয়াসমিন আক্তারকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। একপর্যায়ে জাকির হোসেন তার ছোট ভাই সাউথ আফ্রিকা প্রবাসী আল আমিনের ডান হাতের বৃদ্ধা আঙুল দাতে কামড় দিয়ে কেটে ফেলে। মুমূর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে,পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল রেফার্ড করেন।

এই ঘটনায় রাতে আহত ছোট বোন ইয়াসমিন আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় বড় ভাই ও ভাবির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।
এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাবুব আলম সুমন জানান
এই ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।