নতুন অর্থমন্ত্রীকে আকিজ গ্রুপের ফুলেল শুভেচ্ছা

192

নিজস্ব প্রতিনিধি :মাননীয় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন আকিজ গ্রুপের একটি প্রতিনিধি দল।

রবিবার (২১ জানুয়ারি) বেলা ১২ টার দিকে অর্থমন্ত্রীর কার্যলয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন তারা। এসময় নতুন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপিকে আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেডের চেয়ারম্যান শেখ মহিউদ্দিনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সাক্ষাৎ অনুষ্ঠানে আকিজ গ্রুপের প্রতিনিধি দল মাননীয় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে দেশের উন্নয়ন ও শিল্পায়ন খাতের নানা বিষয়ে আলোচনা করেন। একইসাথে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষ্যে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নয়া মন্ত্রীপরিষদের সাফল্য কামনা করেন।

আকিজ গ্রুপের পক্ষে আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেডের পরিচালক মো. কামরুজ্জামান, সহকারী মহাব্যবস্থাপক মো. আলী সাদাত খান মজলিশসহ উচ্চ পর্যায়ের কর্মকর্তারা সাক্ষাৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আকিজ শিল্প পরিবার ও আদ্-দ্বীন ফাউন্ডেশনের পক্ষ থেকে মাননীয় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।