সোনারগাঁয়ে অটোরিক্সা চালক রজ্জব আলী হত্যা মামলার আসামী গ্রেফতার

173

মোঃ মোক্তার হোসাইন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর গ্রামের অটোরিক্সা চালক রজ্জব আলী হত্যাকান্ডের সঙ্গে জড়িত আলী আহাম্মেদকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি দল। আজ রোববার র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অনাবিল ইমাম গনমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের সদর আলীর ছেলে রজ্জব আলী একজন অটোচালক ছিলেন। তিনি ওই গ্রামের মোল্লা বাজারের রবিউল ইসলামের গ্যারেজ হতে ব্যাটারী চালিত অটোরিক্সা ভাড়া নিয়ে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত ৫ ফেব্রুয়ারি সকালে অটোরিক্সা চালানোর উদ্দেশ্যে বের হয়ে হন । পরে গ্রেফতারকৃত আলী আহাম্মেদসহ অজ্ঞাতনামা ২/৩ জন তাকে কৌশলে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া মনার বাগ এলাকার চৌধুরীপাড়া ব্রীজের পাশের রাস্তার ঢালে ফেলে রেখে তার অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের ছেলে মোঃ সানাউল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী’কে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে সোনারগাঁ থানার পুলিশের উপ-পরিদর্শক এস এই (সেকেন্ড অফিসার) পঙ্কজ কান্তি সরকার বলেন আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।